ছুরিকাঘাত করা হয়েছে ইয়ামালের বাবাকে

স্পেন ও বার্সেলোনার তারকা ফুটবলার লামিনে ইয়ামালের বাবা ছুরিকাহত হয়েছেন। গতকাল এই খবর জানিয়েছে স্পেনের সংবাদমাধ্যম ‘লা ভ্যানগার্দিয়া’।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়, কাতালুনিয়ার মাতারো অঞ্চলে পোষা কুকুরকে নিয়ে গাড়ি পার্ক করার জায়গায় হাঁটছিলেন ইয়ামালের বাবা মৌনির নাসরাউয়ি। সেখানে কিছু লোকের সঙ্গে তাঁর কথা-কাটাকাটি হয়। এরপর লোকগুলো ফিরে এসে তাঁকে আক্রমণ করে এবং একাধিকবার ছুরিকাঘাত করে ফেলে চলে যায়। প্রতিবেদনে উল্লেখ করা হয়, ‘অফিশিয়াল সূত্রদের ঘটনাটি জানা আছে।’

মারাত্মক আঘাত পেলেও মৌনিরের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। এ ঘটনা তদন্তের দায়িত্ব পেয়েছে কাতালান আঞ্চলিক পুলিশ। ঘটনাটি আনুষ্ঠানিকভাবে তাঁরা নিশ্চিত করেনি এবং এএফপি এ বিষয়ে তথ্য চাইলে তাঁরা উত্তর দেয়নি। যদিও ‘লা ভ্যানগার্দিয়া’ জানিয়েছে, এ ঘটনায় এরই মধ্যে কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বার্সেলোনা শহর থেকে ৩০ কিলোমিটার দূরে মাতারো অঞ্চলের রোচাফন্দায় এ ঘটনা ঘটেছে। ইয়ামাল এখানেই বড় হয়েছেন এবং তাঁর বাবা ও দাদি এখানেই বসবাস করেন। ১৭ বছর বয়সী এ উইঙ্গার গোল করে হাত দিয়ে ‘৩০৪’ দেখিয়ে উদ্‌যাপন করেন। সংখ্যাটি ওই অঞ্চলের পোস্ট কোড।

বার্সায় ১৫ বছর বয়সে অভিষেক ইয়ামালের। খুব দ্রুতই তিনি তারকা হিসেবে জায়গা করে নিয়েছেন বৈশ্বিক ফুটবলে এবং স্পেনের ২০২৪ ইউরো জয়ে বড় ভূমিকাও রেখেছেন।

Scroll to Top