যুক্তরাষ্ট্রের টেক্সাসে বন্দুকধারীর গুলিতে শিশুসহ নিহত ৫

যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি বাড়িতে বন্দুকধারীর গুলিতে আট বছর বয়সী এক শিশুসহ নিহত হয়েছে পাঁচজন। স্থানীয় সময় শুক্রবার (২৮ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে অঙ্গরাজ্যটির দক্ষিণ-পূর্বাঞ্চলে।

শনিবার (২৯ এপ্রিল) সকালে সান জাকিন্টো কাউন্টি শেরিফের অফিস জানিয়েছে, স্থানীয় সময় রাত ১১টা ৩১ মিনিটে ক্লিভল্যান্ড থেকে একটি ফোন পেয়েছিলেন কর্মকর্তারা। কিন্তু যখন তারা ঘটনাস্থলে পৌঁছান তখন গুলিবিদ্ধ বেশ কয়েকজনকে দেখতে পান। জানা গেছে, বন্দুকধারীর হামলার পর ঘটনাস্থলেই চারজনকে মৃত ঘোষণা করা হয়। পরে হাসপাতালে আরও একজন মারা যায়।

এবিসি নিউজ জানিয়েছে, গুলি চালানোর সময় একটি রাইফেল ব্যবহার করা হয়েছিল এবং কর্তৃপক্ষ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এ ঘটনায় নিহত দুই নারীকে তাদের শয়নকক্ষে দুটি জীবিত শিশুর ওপর পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়।

এবিসি নিউজ জানিয়েছে, কর্তৃপক্ষ একজন মেক্সিকান নাগরিককে সন্দেহভাজন হিসেবে খুঁজছে, যিনি একটি এআর-১৫ রাইফেল ব্যবহার করেছেন এবং নেশাগ্রস্ত ছিলেন। তাকে ছোট কালো চুলের এবং আনুমানিক ১.৭২ মিটার লম্বা হিসেবে বর্ণনা করা হয়েছে। সর্বশেষ কালো শার্ট এবং বুটসহ নীল জিন্স পরতে দেখা গেছে বলেও জানানো হয়েছে।

নিহতদের পরিচয় বা সন্দেহভাজনের সঙ্গে তাদের সম্ভাব্য সম্পর্কের বিষয়ে পুলিশ কিছু জানায়নি। তবে নিহতরা সবাই হন্ডুরাস থেকে এসেছে। শুক্রবার ফিলাডেলফিয়ায় বন্দুকধারীর গুলিতে তিনজন নিহত ও অপর একজন আহত হওয়ার পর এ ঘটনা ঘটল।

সংবাদ সূত্রঃ এবিসি নিউজ