india

সুপার এইট নিশ্চিত করতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ফিল্ডিংয়ে ভারত

বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্র যখন বাংলাদেশকে সিরিজ হারায় বেশিরভাগের কাছে সেটা অঘটনই ছিল। কিন্তু বিশ্বকাপে যুক্তরাষ্ট্র যেভাবে খেলছে তাতে আর তা অঘটনের পর্যায়ে আটকে রাখা যায় না। কানাডা ও পাকিস্তানকে হারিয়ে মোনাঙ্ক প্যাটেলের দল রীতিমতো সুপার এইটে খেলার স্বপ্ন দেখছে। আর সেই স্বপ্নপূরণ থেকে মাত্র একটি জয় দূরে দাঁড়িয়ে যুক্তরাষ্ট্র। ভারতের বিপক্ষে তাই আত্মবিশ্বাসে বলীয়ান হয়ে নামছে অ্যারন জোন্স, নেত্রাভালকাররা।

বুধবার (১২ জুন) নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে যুক্তরাষ্ট্রের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ভারত। দুই দলের মধ্যে আজ যারাই জয় পাবে, সুপার এইটের টিকিট পাবে তারাই।

বিশ্বকাপ শুরুর আগে কেউই যুক্তরাষ্ট্রকে সেভাবে গোণায় ধরেনি। কিন্তু পাকিস্তানকে হারিয়ে দেয়ার পর এখন তাদের সমীহ করতেই হচ্ছে। নাসাউ কাউন্টির ড্রপইন পিচে ঘটতে পারে যে কোনো অঘটনই। ব্যাটিং ও বোলিং দুই ডিপার্টমেন্টেই বিপজ্জ্বনক খেলোয়াড় আছে যুক্তরাষ্ট্রের। অ্যারন জোন্স, মোনাঙ্ক প্যাটেল, আন্দ্রেস গাউস, সৌরভ নেত্রাভালকাররা এরই মধ্যে বিশ্বকাপে নিজেদের সামর্থের প্রমাণ দিয়েছেন।

আজকের ম্যাচটা অবশ্য যুক্তরাষ্ট্রের বেশ কয়েকজন খেলোয়াড়ের জন্য বিশেষ এক অনুভূতির। সৌরভ নেত্রাভালকার, মোনাঙ্ক প্যাটেল, হারমিত সিংদের প্রতিপক্ষ তাদের জন্মভূমি। যুক্তরাষ্ট্রে প্রবাসী ক্রিকেটাররা আজ নিজেদের মাতৃভূমির বিপক্ষেই জয়ের জন্য প্রাণপণে লড়বেন।

Scroll to Top