বোন জামাই বাদ পড়ায় মুখ খুললেন মুশফিকুর রহিমের স্ত্রী?

সংগৃহীত

ক্যারিয়ারের শেষ দিকে মাহমুদউল্লাহ রিয়াদের এশিয়া কাপে প্রতিদ্বন্দ্বিতা করার স্বপ্ন ভেস্তে গেল। বাংলাদেশী ক্রিকেটের সুপরিচিত পঞ্চপান্ডবদের একজন মাহমুদউল্লাহ ১৭ সদস্যের দলে জায়গা পাননি। শনিবার সকালে দল ঘোষণার পর থেকে মাহমুদউল্লাহকে না নেওয়ার ইস্যুতে দেশের ক্রিকেটাঙ্গনের একাংশ নাখোশ। সেই দলে যোগ দেন জান্নাতুল কিফাইয়াত মণ্ডি।।

যিনি মাহমুদউল্লাহর শ্যালিকা এবং ব্যক্তিগত জীবনে মুশফিকুর রহিমের স্ত্রী।

ক্রিকেট খেলোয়াড়দের স্ত্রীরা এর আগে জাতীয় দলের বিভিন্ন বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় অংশ নিয়েছেন। সাম্প্রতিক টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে মাহমুদউল্লাহ রিয়াদ বাদ পড়ার পর, দুই বোন মান্ডি এবং মিষ্টিকে ক্ষোভের অভিনয় করতে দেখা গেছে। বর্তমানে জাতীয় দলের তিন ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

আজ এশিয়া কাপের দল ঘোষণার দিনে সরব হলেন মুশফিক-পত্নী।

নিজের ফেসবুক আইডিতে জান্নাতুল কিফাইয়াত মন্ডি লিখেছেন ‘ইনজাস্টিজ ইজ দ্য নিউ ট্রেন্ড’। স্রেফ এটুকুই লিখেছেন মন্ডি। শেষে যোগ করেছেন বমি করে দেওয়ার অনুরূপ একটা ইমোজি।

পোস্টে তিনি কোনো নাম ব্যবহার করেননি । তবে ধারণা করা হচ্ছে, মাহমুদউল্লাহ বিতর্ককে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করেছেন মান্ডি। তিনি এবং দেশের ক্রিকেট সম্প্রদায়ের অন্যান্য সদস্যরা বিশ্বাস করেন যে মাহমুদউল্লাহকে বাদ দেওয়া অন্যায় ছিল।