মেসির জন্য বন্ধু নেইমারকে ‘না’ বলে দিলেন কুতিনহো!

নেইমারের সাথে ফেলিপে কুতিনহোও বর্তমান ব্রাজিল দলের অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার। বিশ্বকাপ বাছাই পর্বের আর্জেন্টিনার বিপক্ষে দু’জনের যুগলবন্দী ফুটবল মনে থাকবে অনেকদিন। শুধু ওই ম্যাচটা নয়, প্রতি ম্যাচেই ব্রাজিলের জার্সি গায়ে কাঁধে কাঁধ মিলিয়ে আলো ছড়িয়ে যাচ্ছেন নেইমার-কুতিনহো। মাঠের মতো মাঠের বাইরেও ভালো বন্ধু দু’জন। কিন্তু মেসির কারণে বন্ধু নেইমারকে নাকি ‘না’ বলে দিয়েছেন কুতিনহো।

দারুণ ফর্মে আছেন অনেকদিন ধরে, তাছাড়া ভালো বন্ধুও। দুই মিলিয়ে মাঝ মাঠের জন্য কুতিনহোকে কেনার জন্য পিএসজিকে পরামর্শ দিয়েছিলেন নেইমার। পিএসজিও নাকি আগামী জানুয়ারির দলবদলে লিভারপুল থেকে কুতিনহোকে ভাগিয়ে নেয়ার জন্য উঠে পড়ে লেগেছে। ১৫০ মিলিয়ন ইউরোর মস্তবড় একটা প্রস্তাবও নাকি কুতিনহোর জন্য দিয়েছে পিএসজি। কিন্তু নেইমারের দলের ওই প্রস্তাব নাকোচ করে দিয়েছেন বলে খবর স্প্যানিশ গণমাধ্যমে।

আর তার কারণটা নাকি মেসি। মেসির পাশে খেলবেন এমন স্বপ্ন অনেক আগের কুতিনহোর। নেইমার ক্লাব ছাড়ার পর কুতিনহোকে নেওয়ার জন্য সব চেষ্টাই করে যাচ্ছে বার্সেলোনাও। কিন্তু বাধ সেধেছে লিভারপুল। দলের সেরা তারকাকে কোন মতেই বিক্রি করতে চাইছে না ইংলিশ দলটি।

ফলে কুতিনহো নিজে চাইলেও আসতে পারছেন না। তবে বার্সেলোনার জার্সি গায়ে মেসির পাশে খেলার ইচ্ছা এখনো মরে যায়নি কুতিনহোর। লিভারপুল-বার্সেলোনার মধ্যে সমঝোতা হবে, সেই আশায় অপেক্ষা করছেন ব্রাজিল মিডফিল্ডার। আর সেই কারণেই সরাসরি ‘না’ বলে দিয়েছেন নেইমারের পিএসজিকে। স্প্যানিশ গণমাধ্যমগুলো বলছে, কোন আলোচনা ছাড়াই পিএসজির প্রস্তাবে ‘না’ বলে দিয়েছেন কুতিনহো।

এদিকে, কুতিনহোর ওই ইচ্ছাটাকে সম্বল করে তাকে লিভারপুল থেকে ভাগিয়ে আনার আরও জোরালোভাবে চেষ্টা শুরু করেছে বার্সেলোনা। অল্প দিনের মধ্যে আবারো কুতিনহোর এজেন্টের সঙ্গে বার্সেলোনা কর্তারা বৈঠকে বসবে বলে খবর স্প্যানিশ গণমাধমের।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ২৯ অক্টোবর    ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এসপি