৩ গোলে অবিশ্বাস্য জয় রোনালদোর দল আল নাসরের

শুক্রবার (৩ মার্চ) রাতে ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর নাটকীয় এক জয় পেয়েছে। সৌদি প্রো লিগের ম্যাচে দলটি বাতিনকে ৩-১ গোলে হারিয়েছে। এই জয়ে আল ইতিহাদকে সরিয়ে আল নাসর লিগে শীর্ষেও উঠে গেছে। আল ইতিহাদের পয়েন্ট ৪৪, আল নাসরের এখন ৪৬।

নিজেদের মাঠে ১৭ মিনিটের মাথাতেই আল নাসর গোল হজম করে বসে। এরপর ক্রিস্টিয়ানো রোনালদোর দল ম্যাচের পুরোটা সময় বারবার চেষ্টা করেও খেলায় ফিরতে ব্যর্থ হয়। একদম শেষ মুহূর্তে মেলে সাফল্য। তখনও মনে হচ্ছিল, পয়েন্ট হারাতেই হবে লিগ টেবিলের শীর্ষে থাকা দলটিকে। কিন্তু এরপর আল নাসর যে চমক দেখিয়েছে, সেটা রীতিমতো অবিশ্বাস্য।

ম্যাচের ৯০ মিনিট পর্যন্ত স্কোরশিটে ১-০ গোলে পিছিয়ে রোনালদোর দল। তখন কে ভেবেছিল এই ম্যাচ ২ গোলের ব্যবধানে জিতবে আল নাসর। প্রত্যাবর্তনের শুরুটা হয় আবদুল রহমান ঘারিবের গোল দিয়ে। আর বাকি দুটি গোল করেন মোহাম্মদ আল ফাতিল ও মোহাম্মদ মারান।

ঘরের মাঠে দাপট দেখিয়ে খেললেও ১৭ মিনিটে রেনজো লোপেজের গোলে পিছিয়ে পড়ে আল নাসর। ওই এক গোলের লিড নিয়েই নির্ধারিত সময় শেষ করে দলটি। একের পর এক আক্রমণ করেও জালের দেখা পায়নি স্বাগতিকরা।

ম্যাচের মধ্যে কিছু ঝামেলার কারণে ১২ মিনিট ইনজুরি সময় দেয়া হয়। আর তাতেই আল নাসর সুযোগ পেয়ে যায়। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে আবদুলরহমান ঘারিব সমতা ফেরান। ম্যাচ যখন একদম অন্তিম পর্যায়ে তখন ব্যবধান দ্বিগুণ করে জয় নিশ্চিত করেন মোহাম্মদ আল ফাতিল। তবে খেলা চলেছে আরও দুই মিনিট। সেই সময়ে আরও এক গোল করে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে রোনালদোর দল।