চুটিয়ে প্রেম করছেন নেইমারের বাবা, ব্রাজিল জুড়ে সমালোচনার ঝড়

এবার নিজের কারণে নয় বাবার জন্য আলোচনায় এসেছেন ব্রাজিলের ফুটবলার নেইমার জুনিয়র। তবে কারণটা নেইমারের জন্য খুব একটা সুখকর কিছু নয়। এবার নাকি প্রেমে মজেছেন নেইমারের বাবা সিনিয়র নেইমার। সে নিয়েই আলোচনা-সমালোচনার ঝড় বইছে ব্রাজিলে।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘ক্লারিন’ এবং স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’র খবর বলছে, চুটিয়ে প্রেম করছেন নেইমার ডি সিলভা সিনিয়র। তাও আবার নেইমারের এক বন্ধুর মায়ের সাথে।

গত পরশু রিও ডি জেনেইরোয় কার্নিভাল সাম্বাদ্রোম মারকুইস দে সাপুকাই অনুষ্ঠানে নেইমারের বাবা এবং ওই মহিলাকে একসঙ্গে দেখা যায়। আর সেই ছবি নিয়েই ওঠে আলোচনার ঝড়। নেইমারের বোন রাফায়েল স্যান্টোসও সেই কার্নিভালের সাম্বা স্কুলের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। নেইমারের বাবার সঙ্গে ৪৫ বছর বয়সী যেই মহিলাকে দেখা গিয়েছে তাঁর নাম মারিয়ানে বের্নাদি স্যান্টোস। তিনি নেইমারের ঘনিষ্ঠ বন্ধু আন্দ্রে বের্নাদির মা। ‘ক্লারিন’-এর দাবি, বিবাহবিচ্ছেদের পর নেইমার সিনিয়রের সঙ্গে এই প্রথম কোনো নারীকে জনসমক্ষে দেখা গেল।

‘ক্লারিন’ জানিয়েছে, আন্দ্রে বের্নাদি নিজেই নতুন এই প্রেমিক জুটিকে পরিচয় করিয়ে দেন অনেকের সাথে। নেইমারের বাবার চেয়ে ১৩ বছরের ছোটো ওই নারী।

২০২১ সালের মাঝামাঝি থেকে ৫৮ বছর বয়সী নেইমার সিনিয়রের সঙ্গে বের্নাদি সান্তোসের সম্পর্কের শুরু। ‘মার্কা’ জানিয়েছে, বের্নাদি নেইমারের খুব কাছের বন্ধু। পিএসজি তারকার কাছের বন্ধুদের গ্রুপের নাম ‘তইস।’ আর পিএসজিতে যোগ দেওয়ার পর সেখানে বের্নাদির সঙ্গে পরিচয় হয় নেইমারের।

নেইমার সিনিয়রের সঙ্গে বিচ্ছেদের পর নেইমার জুনিয়রের মা নাদিন গনকালভেসও প্রেমে পড়েছেন। ২০২০ সালে সেই প্রেম নিয়েওি তুমুল আলোচনা হয়।