সৌদির প্রতিষ্ঠাবার্ষিকীতে সৌদি পোশাকে রোনালদোর চমক

সৌদি আরবের প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ এই দিনটি পালিত হয়েছে নানা আয়োজনে। তবে সৌদি আরবীয়দের জন্য এবারের উদযাপনটি ছিল একটু বিশেষ। কারণ, এবারের উৎসবে তাঁরা বিশেষ অতিথি হিসেবে ফুটবলের মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে পেয়েছেন। ওইদিন আল–নাসরের সতীর্থদের নিয়ে সৌদি বেশভূষায় সে দেশের নানা সাংস্কৃতিক আচার পালন করতে দেখা গেছে সিআরসেভেনকে।

এদিন সৌদি সংস্কৃতির সঙ্গে মিশে থাকা পোশাক পরে হাজির হন পর্তুগিজ মহাতারকা। শুরুতে সৌদি আরবের জাতীয় পোশাক সাদা রঙের জোব্বা পরলেও পরে তার ওপর চাপান ‘দাগলাহ’ নামের সোনালি রঙের ভারী কাজের একটি বিশেষ পোশাক। এরপর তলোয়ার হাতেও পোজ দিতে দেখা গেছে রোনালদোকে। তলোয়ার হাতে ছবি তোলার সময় বেশ হাস্যোজ্জ্বল ছিলেন আল–নাসর তারকা।

দিবসটি পালনের ভিডিওচিত্র পোস্ট করে একটি বার্তা দিয়েছেন রোনালদো নিজেও। যেখানে তিনি লিখেছেন, ‘প্রতিষ্ঠাবার্ষিকী আনন্দময় হোক। এই উদযাপনে অংশ নিতে পারার অভিজ্ঞতাটা বিশেষ ছিল।’

রোনালদোর পোস্ট করা সেই ভিডিওতে দেখা যায়, হাসিমুখে সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন ‘সিআর সেভেন’। একটু পর দেখা যায়, কফি হাতে আয়েশি ভঙ্গিতে চুমুক দিচ্ছেন এই ফরোয়ার্ড। একই ভিডিওতে তলোয়ার হাতে নাচতেও দেখা যায় রোনালদোকে। শুধু রোনালদো নন, এ সময় দলের অন্য তারকারাও তাঁর সঙ্গে ছিলেন।

সৌদি লিগে শুরুটা একটু খুঁড়িয়ে হলেও এখন ছন্দ ফিরে পেয়েছেন রোনালদো। সবশেষ ৩ ম্যাচে করেছেন ৫ গোল, যেখানে এক ম্যাচেই করেছেন ৪ গোল। এই তিন ম্যাচের শেষটিতে গোল না পেলেও সেটিতে দুই গোলের দুটিতেই অ্যাসিস্ট ছিল রোনালদোর। শনিবার সৌদি প্রো লিগের পরবর্তী ম্যাচে ৭ নম্বরে থাকা দামাকের মুখোমুখি হবে রোনালদোর আল-নাসর।