দেশে ফিরেই স্বর্ণজয়ী ইমরানুর পেলেন ফুলেল অভ্যর্থনা

এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদকজয়ী অ্যাথলেট ইমরানুর রহমান মঙ্গলবার রাতে দেশে ফিরেছেন। তারকা এই স্প্রিন্টার ঢাকায় পা রাখতেই তাকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়েছে।

ইমরানুর রহমানের অবিস্মরণীয় এ সাফল্যের জন্য বিমানবন্দরে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে ফেডারেশনের কর্মকর্তা ও বিভিন্ন পেশার ক্রীড়া অনুরাগীরা উপস্থিত ছিলেন।

মঙ্গলবার সকাল ৯টায় বিমান বাংলাদেশ এয়ালাইনসের একটি বিমানের ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল ইমরানুরের।

বিশ্ব ভালোবাসার দিবসের সকালে ক্রীড়াঙ্গনের ভালোবাসায় সিক্ত হওয়ার কথা ছিল তার। তবে সেই পরিকল্পনায় কিছুটা বিঘ্ন ঘটে ফ্লাইট শিডিউলের জটিলতার কারণে। সকালের পরিবর্তে রাতে ঢাকায় পা রাখেন তিনি।

খবরটি নিশ্চিত করে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুর রকিব মন্টু আগেই জানিয়ে দেন, ‘কাজাখস্তান থেকে ফ্লাইট বিলম্বের কারণে ইমরানুর রহমানের ফ্লাইটটি পুনর্নির্ধারণ করা হয়েছে। যার ফলে সকালের পরিবর্তে মঙ্গলবার ১৪ ফেব্রুয়ারি রাত ৮টা ৪০ মিনিটে এয়ার অ্যারাবিয়া আবুধাবি হয়ে ঢাকায় পৌঁছাবেন তিনি। এ অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী।’

কাজাখস্তানের আস্তানায় অনুষ্ঠিত এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপের ৬০ মিটার স্প্রিন্টে শনিবার স্বর্ণপদক জেতেন ইমরানুর রহমান। তবে ইমরানুর পদকটি বুঝে পান রবিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে।