সৌদি সুপার কাপ থেকে বিদায় রোনালদোর আল নাসরের

সৌদি সুপার কাপের সেমিফাইনাল থেকে ছিটকে পড়ল ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর। আল-ইত্তিহাদের বিপক্ষে ৩-১ গোলের ব্যবধানে হেরেছেন রোনালদোরা।

গতকাল বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাতের ম্যাচে অনেকটা নিষ্প্রভ ছিলেন পর্তুগিজ এই তারকা। পুরো ম্যাচ খেললেও খুব বেশি সুযোগ তৈরি করতে পারেননি তিনি। একটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি রোনালদো।

এর আগে সৌদি প্রো লিগে প্রতিযোগিতামূলক ফুটবলে রোনালদো শুরু করেছিলেন এই ইত্তিহাদের বিপক্ষে ম্যাচ দিয়ে। সে ম্যাচে নিজে গোল না পেলেও আল নাসর জিতেছিল। তবে কাল হেরেই গেছে তার দল।

খেলা মাঠে গড়ানোর ১৫ মিনিটেই ইত্তিহাদের হয়ে প্রথম গোল করেন ব্রাজিলিয়ান ফুটবলার রোমানরিনহো। প্রথমার্ধ শেষ হওয়ার কিছু আগে ৪৩ মিনিটে ইত্তিহাদের হয়ে আরেকটি গোল করেন আবদে রাজাকহামদুল্লাহ।

দ্বিতীয়ার্ধে নাসর কিছুটা খেলায় ফেরার চেষ্টা করে। ৬৭ মিনিটে নাসরের হয়ে একটি গোল করেন ব্রাজিলিয়ান ফুটবলার টালিসকা। তবে শেষ পর্যন্ত আর ঘুরে দাঁড়াতে পারেনি রোনালদোর দলটি।

খেলা শেষের মাত্র ৩ মিনিট আগে ইত্তিহাদের হয়ে ব্যবধানটা আরও বাড়িয়ে দেন মুহান্নাদ আলসাঙ্কেতি। এতে ৩-১ ব্যবধানে ম্যাচ জিতে নেয় ইত্তিহাদ। আর হেরে সৌদি সুপার কাপের সেমিফাইনাল থেকে বিদায় হয়ে যায় রোনালদোর আল নাসর।