রোনালদোর ছেলের সঙ্গে কথা বললেন মেসি

গতকাল লন্ডনের প্যালাডিয়াম থিয়েটারের ফিফা বর্ষসেরা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেসি-রোনালদো একে অন্যের সঙ্গে হাত মিলিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন। অনেকেই ভাবেন রোনালদো কিংবা মেসি একে ওপরের চিরপ্রতিদ্বন্দ্বী, তবে তারা বরাবরই দাবি করেন, তাদের মধ্যে কোনো প্রতিদ্বন্দ্বিতা নেই। শত্রুতার তো প্রশ্নই আসে না।

ফিফা বর্ষসেরা পুরস্কার বিতরণী অনুষ্ঠানকে মেসি-রোনালদোর সেই দাবিকেই সত্য বলে প্রমাণ করল। অনুষ্ঠানে একে অন্যের সঙ্গে হাত মিলিয়ে মেসি-রোনালদো প্রাণখোলা হাসিই বলে দিচ্ছিল তাদের মধ্যে কোনো শত্রুতা নেই, থাকতে পারে না!

শুধু তাদের প্রাণখোলা হাসিই নয়, মেসি-রোনালদোর মধ্যে সত্যিকার অর্থেই যে শত্রুতা নেই, সেটা প্রমাণ করে দিয়েছে আরও একটি দৃশ্য। রোনালদোর ছেলের সঙ্গে মেসির আলাপ-চারিতা। অনুষ্ঠানে পঞ্চম বারের মতো ফিফা বর্ষসেরা পুরস্কার জিতেছেন রোনালদো। বিশেষ এই মুহূর্তটিকে স্মরণীয় করতে রাখতেই কিনা, রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকা অনুষ্ঠানে সঙ্গে নিয়ে গিয়েছিলেন তার মা, বোন, বান্ধবী এবং ৭ বছর বয়সী ছেলে ক্রিস্তিয়ানো জুনিয়রকেও।

স্বাভাবিকভাবেই রোনালদোর ছেলের সঙ্গে দেখা যায় মেসির। দেখা হতেই ‘আগামীর রোনালদো’র সঙ্গে হাসিমুখে হাত মেলান ৫ বারের ফিফা ব্যালন ডি’অর জয়ী মেসি। করমর্দনের পাশাপাশি শুরু করে আলাপ-চারিতা।

রোনালদোর ৭ বছর বয়সী ছেলের সঙ্গে কি কথা বলেছেন বার্সেলোনার আর্জেন্টাইন তারকা, সেটা জানা যায়নি। তবে তাদের মুখের হাসিই বলে দিচ্ছিল, আলাপা-চারিতাটা ছিল মধুর। মেসি-ক্রিস্তিয়ানো জুনিয়রের সেই কথা-বার্তা শুনে হাসছিলেন রোনালদো এবং মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোও।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ২৪ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ