‘মেসির ট্যাটু কোথায় আঁকব?’

মেসির হ্যাটট্রিকে ইকুয়েডরকে ৩-১ উড়িয়ে দিয়ে রাশিয়ার টিকিট পাকা করে ফেলেছে দুইবারের বিশ্বচ্যাম্পয়নরা। এবার তাই কথা রাখার পালা।

ম্যাচের পর কয়েকদিন কেটে গেলেও তার উদযাপন থামেনি। সেই উদযাপন আরেকটু রাঙিয়ে দিতে যুক্ত হলেন আর্জেন্টাইন খ্যাতিমান মডেল-অভিনেত্রী ইভানা নাদাল। বিশ্বকাপের টিকিট পাকা করায় নিজের শরীরে মেসির ট্যাটু আঁকতে চলেছেন তিনি।

যোগ্যাতা অর্জন পর্বের মরণ-বাঁচন ম্যাচের আগে আর্জেন্টাইন মডেল-অভিনেত্রী জানিয়েছিলেন মেসিরা জিতলেই শরীরে নতুন ট্যাটু করাবেন তিনি। এবার মেসিদের জয়ের পর ইভানা নিজেই ভক্তদের কাছে সোশাল মিডিয়ায় জানিয়েছেন, প্রতিশ্রুতি রাখতে চলেছেন তিনি। আরো মজার ব্যাপার হলো, শরীরের কোথায় ট্যাটু করাবেন সেটা বেছে দিতে হবে ভক্তদের! সোশাল মিডিয়ায় এমনই ঘোষণা দিয়েছেন ইভানা।

ইভানার এই ঘোষণার পরই সোশাল মিডিয়ায় শুরু হয় আলোচনা। কেউ লিখেছেন মেসির মতোই পায়ে ট্যাটু করাক ইভানা। আর কেউ দুষ্টুমি করে লিখেছেন, শরীরের বিশেষ অঙ্গে মেসিকে আপন করে লুকিয়ে রাখুক এই অভিনেত্রী।

ইভানা অবশ্য এসব কমেন্ট মজা হিসেবেই নিচ্ছেন। ভক্তরা তার ডাকে সাড়া দেওয়ায় বেজায় খুশি তিনি। তবে সমস্যা হলো, মেসি অনুরাগীরা তার ডাকে সাড়া দিয়ে হাজারো পরামর্শ দিলেও এখনো কোথায় ট্যাটু করাবেন বুঝে উঠতে পারেননি ২৬ বছর বয়সী এই সুন্দরী।

মরণ-বাঁচন ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়েছিল আর্জেন্টিনা। খেলা শুরুর মাত্র এক মিনিটের মাথায় গোল হজম করতে হয় মেসিদের। এরপরই মাঠজুড়ে মেসি ঝলক। ১২ মিনিটের মাথায় একটি গোল করে খেলায় সমতা ফেরান মেসি। ২০ মিনিটের মাথায় মেসির গোলেই আর্জেন্টিনা এগিয়ে যায় ২-১ ব্যবধানে। দ্বিতীয়ার্ধে ৬২ মিনিটে আরেকটি গোল করেন মেসি। সেই সঙ্গে নিশ্চিত করে ফেলেন দলের জয় ও বিশ্বকাপের টিকিট।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, ১৪ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল