রংপুরের তারাগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে পাঁচজন নিহত

রংপুরের তারাগঞ্জে ট্রাক, অ্যাম্বুলেন্স ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। আজ সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার কুর্শা ইউনিয়নের নেংটিছিড়া ব্রিজ এলাকায় রংপুর-দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৮ জন।

নিহতদের মধ্যে চারজন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে নেয়ার পথে মারা যান। নিহতরা হলেন, সহির উদ্দিন (৪০), খাদেমুল ইসলাম (৩৮), আজানুর রহমান (৪৫) ও হাবিবুল্লা (৪৫)। হাসপাতালে নিহত অপর একজনের পরিচয় জানা যায় নি। তারা সকলেই ইজিবাইকের যাত্রী এবং তারাগঞ্জ উপজেলার বাসিন্দা।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তারাগঞ্জ বাসস্ট্যান্ডে যাত্রী নিয়ে একটি ইজিবাইক সৈয়দপুরের দিকে যাচ্ছিল। এসময় মহাসড়কের নেংটিছেড়া সেতুর কাছে পৌঁছালে সৈয়দপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি অ্যাম্বুলেন্স ও ট্রাকের সঙ্গে ইজিবাইকটির সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে ৪ জন এবং তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্পলেক্সে নেয়ার পথে আরও একজন মারা যান।

তারাগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মী আনিস জানান, ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আহত হন কমপক্ষে ৮ জন। তাদের দ্রুত স্থানীয় ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।