রাজশাহীতে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এক স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার বেলা তিনটার দিকে উপজেলার সেখেরপাড়া বারোমাইল গ্রাম থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, এই দম্পতি আত্মহত্যা করেছেন।

মৃতরা হলেন- ওই গ্রামের শহিদুল ইসলামের ছেলে সনি ইসলাম ও তার স্ত্রী নিপা খাতুন। সনি মুঠোফোন মেরামতের কাজ করতেন। আগের দুই স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর প্রায় এক বছর আগে নিপাকে বিয়ে করেছিলেন তিনি। নিপা উপজেলার ফরাদপুর স্কুলপাড়া গ্রামের আবু বকর সিদ্দিকের মেয়ে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিপজুর আলম মুন্সি জানান, নিপার লাশ ঘরের মেঝেতে পড়েছিল। আর নিপার ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সনির লাশ ঝুলছিল ঘরের তীরের সঙ্গে। নিপার গলাতেও ফাঁসের চিহ্ন রয়েছে। তাই ধারণা করা হচ্ছে, নিপা প্রথমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে সনি তার লাশ নামিয়ে নিজেও আত্মহত্যা করেন।

প্রতিবেশীরা জানান, বাবা-মায়ের একমাত্র ছেলে সনি। তাদের সঙ্গেই বাড়িতে স্ত্রীকে নিয়ে তিনি থাকতেন। তবে সনির মায়ের সঙ্গে নিপার প্রায়ই ঝগড়া হতো। শনিবার রাতেও তাদের ঝগড়া হয়। পরে নিপার শাশুড়ি রাগ করে বাবার বাড়ি চলে যান। আর সকালে কৃষিকাজ করতে মাঠে চলে যান শহিদুল ইসলাম। এরপরই ফাঁকা বাড়িতে প্রথমে আত্মহত্যা করেন নিপা। পরে তা দেখে সনি নিজেও আত্মহত্যা করেন।

ওসি হিপজুর আলম মুন্সি জানান, দুপুরে নিপার খালা তাদের বাড়ি বেড়াতে গিয়ে তিনিই প্রথমে লাশ দেখেন। এরপর ঘটনা জানাজানি হলে স্থানীয়রা থানায় খবর দেন। পরে সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময় : ১৬১৩ ঘণ্টা, ২২ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ