এমপির গৃহকর্মীকে দলবেঁধে ‘ধর্ষণ’

সিরাজগঞ্জের রায়গঞ্জের সোনাখাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল রিপনের বিরুদ্ধে আমিনা খাতুন নামে এক গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গৃহকর্মী আমিনা খাতুন বাদী হয়ে ৩ জনকে আসামি করে গত রোববার সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে এ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের বাসাইল গ্রামের আমিনা খাতুন (৩০) স্বামীর মৃত্যুর পর পর দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্নার বাড়ীতে গৃহকর্মীর কাজ করতেন।

কিছুদিন আগে এমপি হজে যান। এ সময় গৃহকর্মী আমিনা খাতুনের সাথে বাসাইল গ্রামের সোলেমান হোসেনের ছেলে ফরিদুল ইসলাম (৩৩) এর প্রেম হয় এবং এক পর্যায়ে তারা বিয়ের সিদ্ধান্ত নেন। এছাড়াও আমিনার কাছ থেকে তার প্রেমিক ফরিদুল ৪০ হাজার টাকা ধার নেন। সেই টাকা পরিশোধের প্রতিশ্রুতি দিয়ে আমিনাকে গত ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ফরিদুল তার নিজ বাড়ীতে নিয়ে আসেন। এসময় সোনাখাড়া ইউপি চেয়ারম্যান রিপন ও মকবুল হোসেন গৃহকর্মীকে ধর্ষণ করেন।

এ বিষয়ে সোনাখাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল রিপনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ষড়যন্ত্রের শিকার।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, ১৭ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ