ছেলের দুর্ঘটনার খবর শুনে কুমার বিশ্বজিৎ কানাডায় গেলেন

কানাডার টরন্টোয় সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হয়েছেন প্রাইভেটকারের আরোহী নন্দিত কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার। এ দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী প্রাণ হারিয়েছেন।

শিল্পীর ঘনিষ্ঠজন এবং কানাডার সংবাদমাধ্যম সিটিভি নিউজ এ তথ্য নিশ্চিত করেছে। ছেলের আহত হওয়ার খবর পেয়ে কানাডার উদ্দেশে রওনা দিয়েছেন কুমার বিশ্বজিৎ। দুর্ঘটনায় নিহতরা হলেন–আরিয়ান আলম দীপ্ত, শাহরিয়ার খান ও অ্যাঞ্জেলা বাড়ৈ।

সিটিভি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, অন্টারিওর হাইওয়ে সেফটি ডিভিশনের সার্জেন্ট কেরি শ্মিট জানিয়েছেন, টরন্টোর হাইওয়ে ৪২৭-এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। গাড়িটিতে চারজন ছিল। দক্ষিণদিকে যাওয়ার সময় গাড়িটি তীব্র গতিতে চলার সময় সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে উল্টে গিয়ে আগুন ধরে যায়।

পুলিশ আরও জানিয়েছে, নিহতদের মধ্যে দুজন তরুণ ও একজন তরুণী রয়েছেন। তাদের বয়স ১৭ থেকে ২০ বছরের মধ্যে।

কানাডার স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, নিবিড় কুমার গাড়ির চালকের আসনে ছিলেন। বাকিরা ছিলেন তার সহযাত্রী। তাদের মধ্যে দুজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান তৃতীয় জন। নিবিড়কেও আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি হাসপাতালের আইসিউতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আন্তর্জাতিক স্টুডেন্ট হিসেবে নিবিড়সহ ওই তিনজন টরন্টোয় পাড়ি জমান। এদিকে বুধবার সকাল থেকেই নিবিড়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে নানা গণমাধ্যমে। তাই নিশ্চিত না হয়ে এ ধরনের খবর না ছড়াতে অনুরোধ জানিয়েছে শিল্পীর পরিবার।

সংবাদ সূত্রঃ সিটিভি নিউজে