নিউইয়র্কের সেরা শিক্ষার্থীদের পুরস্কৃত করল স্বেচ্ছাসেবী সংগঠন

স্বেচ্ছাসেবী সংগঠন ‘ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেভেলপমেন্ট’ নিউইয়র্কের সেরা স্কুল শিক্ষার্থীদেরকে পুরস্কার প্রদান করলো । ‘শিক্ষাই জাতির মেরুদণ্ড’ স্লোগানে এ অনুষ্ঠান হয় গত শুক্রবার (১১ নভেম্বর) জ্যাকসন হাইটসে জুইশ সেন্টারে। দিনভর বৃষ্টি সত্বেও স্কুলগামী শিক্ষার্থীসহ মা-বাবা-বোনেরা এসেছিলেন ব্যতিক্রমধর্মী এ বিশেষ আয়োজনে।

নিউইয়র্কের সেরা হাই স্কুলসমূহে সেরা শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণের এ সমাবেশে সভাপতিত্ব করেন আয়োজক সংস্থার প্রেসিডেন্ট শাহ শহিদুল হক সাঈদ।

এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেবিবিএর সভাপতি ও মূলধারার রাজনীতিক গিয়াস আহমেদ। এ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ডেমক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এ্যাট লার্জ এটর্নি মঈন চৌধুরী, আবাসন ব্যবসায়ী ও সমাজসেবক নুরুল আজিম, স্টেট এ্যাসেম্বলীওম্যান জেনিফার রাজকুমারের পাবলিক এ্যাফেয়ার্স পরিচালক সীমা কারেনটায়া, সিটি মেয়র এরিক এডা সের প্রতিনিধি ফেবয় এন্ডারসন, ফীড বাংলাদেশের পরিচালক আব্দুল মুকিত চৌধুরী প্রমুখ।

এ আয়োজনের প্রেক্ষাপট উপস্থাপন করেন সংগঠনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম জয়।