‘দাতু শ্রী’ পদবি পাওয়ায় মালয়েশিয়া আওয়ামী লীগ সহ-সভাপতিকে সংবর্ধনা

মালয়েশিয়া মালাক্কা রাজ্যের গভর্নরের দেয়া সম্মানসূচক ‘দাতু শ্রী’ উপাধি পাওয়ায় মালয়েশিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি জালাল উদ্দিন সেলিমকে সংবর্ধনা দিয়েছে, কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগ।

এর আগে ১৪ অক্টোবর জালাল উদ্দিন সেলিমকে বাংলা প্রেস ক্লাব মালয়েশিয়ার পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। রোববার (২৩ অক্টোবর) স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টায় কুয়ালালামপুরের সানি হোটেলের বলরোমে এ সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

গত রবিবার রাজধানী কুয়ালালামপুরের এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বিএম রাসেল। দলটির যুগ্ন সাধারণ সম্পাদক ফারুক সিকদার শান্তর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান কামাল।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহ-সভাপতি দাতু আক্তার হোসেন, মনিরুজ্জামান মনির, মনির বিন আমজাদ, যুবলীগের যুগ্ন-আহ্বায়ক মুনসুর আল বাসার সোহেল, কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সভাপতি এম এইচ জুয়েলসহ অনেকে। পরে ফুল ও ক্রেস্ট দিয়ে জালাল উদ্দিন সেলিমকে সম্মাননা জানান মালয়েশিয়া কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আলোচনা সভায় বক্তারা বলেন, জালাল উদ্দীন মালয়েশিয়ায় আমাদের বাংলাদেশিদের গর্ব এবং অনুকরণীয় দৃষ্টান্ত। তার এই সম্মানে আমাদের প্রবাসীদের মুখ উজ্জ্বল হয়েছে। আলোচনা সভা শেষে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে জালাল উদ্দিন সেলিমকে সম্মাননা দেওয়া হয়।