ফুটবলার চরিত্রে হাজির হচ্ছেন দেব, লুক হলো প্রকাশ

বর্তমানে পশ্চিমবঙ্গে চলছে ভোটের আমেজ। তার মধ্যে আবার দোল। দুই আমেজের মধ্যে ভক্তদের জন্য সুখবর নিয়ে এলেন টালিপাড়ার জনপ্রিয় অভিনেতা দেব। গত রবিবার নিজের ফেসবুকে নতুন সিনেমার পোস্টার শেয়ার করেছেন জনপ্রিয় এই অভিনেতা।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে দেব লিখেছেন, ‘সেলুলয়েডে ভারতীয় ফুটবলের জনক শ্রী নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করতে পেরে আমি গর্বিত। এটাই আমার ক্যারিয়ারের প্রথম কোনো বায়োপিকে কাজ। আশা করি, সিনেমাটি আপনাদের আবেগতাড়িত করবে, ঠিক যেভাবে এই কিংবদন্তি ব্রিটিশদের নাড়িয়ে দিয়েছিলেন।’

ভারতের সাবেক ফুটবলার শ্রী নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনী নিয়ে নির্মিত সিনেমাটির নাম ‘গোলন্দাজ’। ধ্রুব ব্যানার্জী পরিচালিত এ সিনেমাটি মুক্তি পাবে ভারতের স্বাধীনতা দিবস অর্থাৎ ১৫ আগস্ট। এমনটাই জানা গেছে দেবের পোস্ট থেকে।

পোস্টার প্রকাশ্যে আসতেই আলোচনা শুরু হয়েছে সিনেমাটি নিয়ে। দেব ভক্তদের মাঝে সিনেমাটি নিয়ে বাড়তি আগ্রহ দেখা দিয়েছে। পোস্টের কমেন্টস বক্স থেকেই তার ধারণা পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, ‘গোলন্দাজ’ সিনেমায় দেবের বিপরীতে আছেন ইশা সাহা। সর্বাধিকারীর স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাকে। এছাড়া স্বাধীনতা সংগ্রামী ভার্গবের চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য। তার হাত ধরেই দেশের ফুটবলের ইতিহাস এবং তৎকালীন রাজনৈতিক প্রেক্ষাপটের মেলবন্ধন দেখানো হবে পর্দায়।