নিহত মাসুদের পরিবারের পাশে দাঁড়াতে আ. লীগের আহ্বান

দুর্বৃত্তদের হামলায় নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের সাবেক নেতা আব্দুল্লাহ আল মাসুদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য অর্থসহায়তা চেয়েছে আওয়ামী লীগ। সোমবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের প্রতি এ আহ্বান জানানো হয়।

ফেসবুক পোস্টে একটি ব্যাংক হিসাব নম্বর ও মোবাইল ব্যাংকিং (বিকাশ-নগদ) নম্বর দেয়া হয়েছে। এছাড়া, দেয়া হয় অগ্রণী ব্যাংকের একটি সঞ্চয়ী হিসাব নম্বর। নম্বরগুলো মাসুদের স্ত্রী বিউটি আরা বেগমের বলে উল্লেখ করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে রাজশাহীর বিনোদপুরে নিজের কন্যাশিশুর জন্য ওষুধ আনতে গেলে দুর্বৃত্তরা গণপিটুনি দেয় মাসুদকে। মৃত্যুর মাত্র পাঁচ দিন আগে ফুটফুটে কন্যা সন্তানের বাবা হয়েছিলেন মাসুদ। আওয়ামী লীগ থেকে দাবি করা হয়– মাসুদকে হত্যা করেছে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

আওয়ামী লীগের ফেসবুক পোস্টটিতে রাত এগারোটার দিকে দেখা যায়, প্রায় ৪ হাজার ৪শ’টি মন্তব্য করা হয়েছে। প্রতিক্রিয়া দেখিয়েছেন ২৬ হাজার ফেসবুক ব্যবহারকারী।

অবশ্য পোস্টের নিচে অনেকে প্রশ্ন তুলেছেন, আওয়ামী লীগের সম্পদশালী কোনো নেতা কেন মাসুদের পরিবারের দায়িত্ব নিচ্ছে না? তারা তো গত ১৫ বছরে অনেক অর্থসম্পদের মালিক হয়েছেন।

আরিয়ান ইসলাম নামের একজন লিখেছেন– মাসুদের মতো কর্মীর কারণে আওয়ামী লীগের যারা আজ কোটি টাকার মালিক হয়েছে, মাসুদের পরিবারের পাশে সবার আগে তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া উচিত।

Scroll to Top