অস্থিতিশীল করতে চাইলে ঢাকাবাসীকে নিয়ে শক্ত প্রতিরোধ গড়ে তোলব: মজনু

অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিকারীদের বিরুদ্ধে শক্ত প্রতিরোধ গড়ে তুলতে ঢাকাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক রফিকুল আলম মজনু।

বৃহস্পতিবার সকালে রাজধানীর বায়তুল মোকাররম জামে মসজিদ ১নং গেইট থেকে শুরু করে গুলিস্তান জুড়ে বেশ কয়েকটি অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি’র বক্তব্যকালে তিনি এ আহ্বান জানান।

মজনু বলেন, দেশকে গণতান্ত্রিক উত্তরণের চলমান প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করতে সারাদেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির ষড়যন্ত্র স্পষ্ট হয়ে উঠছে। তার মধ্যে ঢাকা মহানগর অত্যন্ত স্পর্শকাতর অবস্থায় রয়েছে। তিনি প্রশাসনের প্রতি আহ্বান জানিয়ে বলেন, শক্ত হাতে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ করুন। প্রতিটি মানুষের নিরাপত্তা নিশ্চিত করুন। ধর্ম-বর্ণ পরিচয়ের কারণে কেউ যেন নিরাপত্তাহীনতায় না থাকে সবার আগে সেটি নিশ্চিত করতে হবে।

বর্তমান পরিস্থিতিতে ঢাকাবাসীর দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, ষড়যন্ত্রকারীদের এই নৈরাজ্যের কাছে আমরা হার মানতে পারি না।

রফিকুল আলম মজনু মুসলমান, বৌদ্ধ, হিন্দু, খৃষ্টান নির্বিশেষে বিএনপির নেতাকর্মীদের বন্ধু ও পাড়া প্রতিবেশীদের রক্ষার আহ্বান জানিয়ে বলেন, আমাদেরকে মনে রাখতে হবে, বাংলাদেশের ভূখন্ডে বসবাসকারী প্রত্যেকটি মানুষের একটিই পরিচয় সেটি হচ্ছে, আমরা বাংলাদেশি।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশিদ হাবিব, যুবদলের কেন্দ্রীয় সভাপতি আব্দুল মোনায়েম মুন্না, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানী, জাসাস কেন্দ্রীয় সচিব জাকির হোসেন রোকন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক হারুন অর রশীদ, ঢাকা মহানগর দক্ষিন যুবদলের ঢাকা মহানগরের আহবায়ক খন্দকার এনামুল হক, যুবদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্তসহ বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

Scroll to Top