বিএনপি-জামায়াত ছাত্রদের ঢাল হিসেবে ব্যবহার করে ধ্বংসযজ্ঞ চালিয়েছে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আন্দোলনের সাথে মিশে গিয়ে বিএনপি-জামায়াত সাধারণ ছাত্রদের ঢাল হিসেবে ব্যবহার করে সন্ত্রাসী কার্যক্রম করে ধ্বংসযজ্ঞ চালিয়েছে।

সোমবার জাতীয় প্রেসক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে ‘সন্ত্রাস, নাশকতা ও বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট’ শীর্ষক মুক্ত আলোচনা সভায় একথা বলেন হানিফ।

আলোচনা সভার আয়োজন করে গৌরব ’৭১ নামের একটি সামাজিক সংগঠন।
হানিফ বলেন, জামায়াত, শিবির ও বিএনপির মূল লক্ষ্য ছিল ঢাকা শহরের সাথে সারাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন করে ফেলা। তারেক রহমান তার হত্যাযজ্ঞ ও ধংসাত্মক মনোভাব নিয়ে বিদেশ থেকে নেতৃত্ব দিচ্ছেন।

তিনি বলেন, ছাত্রদের আন্দোলন মেনে নেওয়ার পরও আন্দোলনকারীদের পেছনে থেকে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে তারা। জাতীয় নির্বাচনের সময় বিএনপি-জামায়াতসহ বিদেশে বসে অনেকে সহিংসতার ষড়যন্ত্র করে সেই ধারাবাহিকতায় এখনো এসব করে যাচ্ছে।

সংগঠনের সভাপতি এস এম মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সানজিদা খানম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মশিউর রহমান, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এমপি, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত প্রমুখ বক্তব্য রাখেন।

Scroll to Top