rejbi22

পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতি সংবিধান পরিপন্থী: রিজভী

সাংবাদিকদের নিয়ে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন যে বিবৃতি দিয়েছে, তা সংবিধান পরিপন্থী বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

সোমবার (২৪ ‍জুন) বিকেলে রাজধানীর কাকরাইলে স্কাউট ভবনে শিক্ষক কর্মচারী ঐক্যজোট আয়োজিত দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রিজভী বলেন, একজন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির খবর প্রকাশিত হওয়া মানে গোটা প্রতিষ্ঠানের বিরুদ্ধে সংবাদ প্রকাশ নয়। বিবৃতি দেওয়ায় প্রমাণিত হয়েছে, আরো অনেক কর্মকর্তা দুর্নীতিতে জড়িত। তাঁদের দুর্নীতির খবর চাপা দিতে এই বিবৃতি দেওয়া হয়েছে।
রিজভী বলেন, কারো বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠলে আইনের মাধ্যমে বিচার হবে, কিন্তু পুলিশ প্রতিবাদ করছে কেন। পুলিশ সদস্যরা দুর্নীতি করে টাকা বিদেশে পাচার করছে বলেই তারা আজ প্রতিবাদ করছে, যা সংবিধানবিরোধী।

রিজভী বলেন, ‘পুলিশের সাবেক আইজি বেনজীর আহমেদ ও সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের দুর্নীতির কাহিনি বেরিয়ে এসেছে। তাঁরাসহ আওয়ামী লীগ নেতাদের দুর্নীতির কেচ্ছা কাহিনি সবার সামনে বেরিয়ে আসছে। এখন আমরা দেখতে পাচ্ছি, প্রশাসনের ব্যক্তিরা সরকারকে ক্ষমতায় রাখার জন্য যা খুশি তাই করছে।’

Scroll to Top