সমঝোতা না হলে দেশে গণবিস্ফোরণ: মওদুদ

নির্বাচনকালীন সময়ে তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে আওয়ামী লীগসহ সবদলের সঙ্গে সমঝোতা না হলে দেশে গণবিস্ফোরণ সৃষ্টি হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি আবারও বলেছেন, তত্ত্বাবধায়কের অধীনেই নির্বাচন হতে হবে।

সেখানে সেনা থাকবে, ৯০ দিন আগে সংসদ ভেঙে দিতে হবে। আজ শনিবার বেলা ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবে জাতীয় গণতান্ত্রিক আন্দোলনের চতুর্থ প্রতিষ্ঠাবাষির্কীতে সভা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার মওদুদ বলেন, শত বাধা ও হামলা করেও লাভ নেই। বিএনপি জনতার কাছে যাবেই। খালেদা জিয়া যাবেন। সঙ্গে আমরা থাকবো। সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি জিতবে বলেও মন্তব্য করেন তিনি। যুক্তি তুলে ধরে সিনিয়র এই রাজনীতিবিদ বলেন, মানুষ পরির্বতন চায়। ক্ষমতার জন্য নয়, পরিবর্তনের জন্য বিএনপি আন্দোলন করে যাবে।

মওদুদ বলেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের দল, দেশ স্বাধীনের পর ভালো সংবিধান করা হয়েছিল। কিন্তু সংশোধনের মাধ্যমে সেটি নষ্ট করা হয়েছে। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা শামসুজ্জামান দুদু, জাতীয় পার্টির (জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন সভায় উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি আমির হোসেন বাদশা।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ০৪  নভেম্বর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/কেএসপি