আগামী ৭ জানুয়ারি কোনো নির্বাচন হবে না, যেটা হবে আসন ভাগাভাগি: মঈন খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান অভিযোগ করেছেন, আগামী ৭ জানুয়ারি যে তারিখ ঘোষণা করা হয়েছে সেটা কোনো নির্বাচন নয়। ঢাকায় বসে আসন ভাগাভাগি করে ফলাফল নির্ধারণ করা হচ্ছে, ৭ তারিখে শুধু ঘোষণা করা হবে।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে গিয়ে এসব কথা বলেন আবদুল মঈন খান। বিএনপির এই নেতা আরো বলেন, মানুষের ভোটকে সরকার ভয় পায়।

ড. মঈন খান বলেন, ‘১৯৭১ সালের এইদিনে যারা দেশের সম্পদ তাদেরকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। যেটা নিকৃষ্ট ও জঘন্যতম কাজ। স্বাধীনতার ৫২ বছর পেরিয়ে গেলেও এখন গণতন্ত্র কায়েম করতে পারিনি। যেটার জন্য লাখ লাখ মানুষ জীবন দিয়েছিল। তাদের উদ্দেশ্য ছিল গণতন্ত্র, আজ সেটাই নেই। আমরা গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন করে যাচ্ছি, গণতন্ত্র পুনরুদ্ধারে না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব।’

সরকারে প্রতি আহ্বান জানিয়ে বিএনপির এই সিনিয়র নেতা বলেন, ‘হামলা, মামলা, গ্রেপ্তার বন্ধ করে জনগণের মুখোমুখি হোন। ভয় পান কেন? যদি সুষ্ঠু ভোটের মাধ্যমে আপনারা আবার ক্ষমতায় আসেন তাহলে সবার আগে আমি আপনাদেরকে অভিনন্দন জানাব।’

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, ডা. পারভেজ রেজা কাকন প্রমুখ।

Scroll to Top