রাজধানীতে একই পরিবহনের ৩ বাসে আগুন

এক-দুটি নয়, একসঙ্গে তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রাজধানীর খিলগাঁওয়ের মানিকনগর চৌরাস্তায় একুশে এক্সপ্রেসের তিনটি বাসে অগ্নিসংযোগের এই ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়াসেল থেকে এ তথ্য জানানো হয়েছে।

আজ বুধবার (৬ ডিসেম্বর) বিকেল ৪টা ৪৮মিনিটে এই অগ্নিসংযোগের খবর পায় ফায়ার সার্ভিস। খবর পেয়ে প্রথমে সংস্থাটির একটি ইউনিট ৫টা ২ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে। এরপর আরও দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ৫টা ২৬ মিনিটে সম্পূর্ণ আগুন নির্বাপণ করে।

প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর মহাসমাবেশ পণ্ড ও নেতাকর্মীদের গ্রেপ্তার এবং সরকারের পদত্যাগের দাবিতে ২৯ অক্টোবর সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় বিএনপি। এরপর থেকে মঙ্গলবার, শুক্রবার ও শনিবার ব্যতীত দফায় দফায় হরতাল-অবরোধ কর্মসূচি করে যাচ্ছে দলটি।

এদিকে ফায়ার সার্ভিসের তথ্যমতে, গত ২৮ অক্টোবর থেকে ৬ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত ২৫৬টি অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এর মধ্যে ২৫০টি যানবাহন ও ১৫টি স্থাপনায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুন দেওয়া যানবাহনের মধ্যে ১৫৫টি বাস, ৪৩টি ট্রাক, ২১টি কাভার্ডভ্যান, ৮টি মোটরসাইকেল এবং অ্যাম্বুলেন্স, ট্রেনসহ অন্যান্য ২৩টি বাহন রয়েছে।

Scroll to Top