৩ দিনের অবরোধে পোড়ানো হয়েছে ৩১ যানবাহন: ফায়ার সার্ভিস

বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচি চলাকালে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ৩১টি যানবাহনে আগুন দেওয়া হয়েছে। এর মধ্যে বাস রয়েছে ১৮টি। নাশকতাকারী ও বিশৃঙ্খলাকারী সন্দেহে অন্তত ১০ জনকে আটক বা গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স।

ফায়ার সার্ভিসের তথ্য মতে, সর্বশেষ ১৮ ঘণ্টায় রাজধানীসহ সারা দেশে আটটি যানবাহনে আগুন দেওয়া হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাত ১২টা থেকে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত এসব যানবাহনে আগুন দেওয়া হয়।

ফায়ার সার্ভিসের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত মঙ্গলবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত তিন দিনে সারা দেশে স্থাপনাসহ বিভিন্ন যানবহনে আগুন দেয় অবরোধ সমর্থনকারীরা। এর মধ্যে ১৮টি বাস, চারটি কাভার্ড ভ্যান, পাঁচটি ট্রাক, একটি প্রাইভেট কার, তিনটি মোটরসাইকেল, দুটি বাণিজ্যিক পণ্যের শোরুম ও একটি পুলিশ বক্স রয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দিনের চেয়ে রাতে আগুন দেওয়ার ঘটনা বেশি। গত তিন দিনের অবরোধে ৩৪টি স্থাপনা ও যানবাহনে আগুনের মধ্যে সন্ধ্যা ৬টা থেকে ভোর ৫টা পর্যন্ত ১৯টি ঘটনা ঘটে। বাকি ১৫টি দিনের অন্যান্য সময়ে হয়েছে। দিনের ১৫টি অগ্নিকাণ্ডের মধ্যে সকাল ৬টা থেকে বেলা ১১টার মধ্যে ৯টি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

Scroll to Top