সাংবাদিকদের নিরাপত্তা দিতেই ছাত্রলীগ রাস্তায় ছিল: নিজাম হাজারী

ফেনীতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার কারণ হিসেবে দলটির অভ্যন্তরীণ কোন্দলকে দায়ী করেছেন ফেনী-২ আসনের সরকারদলীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। তিনি দাবি করেন, সেদিন ঘটনাস্থলে ছাত্রলীগের নেতাকর্মীরা সাংবাদিকদের নিরাপত্তা দেওয়ার জন্য রাস্তায় দাঁড়িয়ে ছিল।

আজ বুধবার দুপুরে ফেনী শহরের একটি রেস্টুরেন্টে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। নিজাম হাজারী বলেন, আওয়ামী লীগের কোনো সহযোগী সংগঠনের নেতাকর্মী খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার সাথে জড়িত নয়। সেদিন ছাত্রলীগের নেতাকর্মীরা সাংবাদিকদের নিরাপত্তা দিতে রাস্তায় দাঁড়িয়েছে। তিনি বলেন, কোনো ঘটনা গোপন থাকবে না। প্রকৃত সত্য ঘটনা উদঘাটন হবে। যারা জড়িত তাদের বিচার হওয়া উচিত।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, সহ-সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান, অ্যাডভোকেট প্রিয় রঞ্জন, সোনাগাজী পৌর মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, জেলা যুবলীগের সভাপতি ও দাগনভুঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ০১  নভেম্বর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/কেএসপি