‘বিদ্রোহী প্রার্থী’ হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের ‘বিদ্রোহী প্রার্থী’ হিসেবে সাবেক সিটি মেয়র জাহাঙ্গীর আলম মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে তার উপস্থিতিতে কয়েকজন সমর্থকসহ রিটার্নিং কর্মকর্তার কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

একই সময়ে মেয়র পদে মা জায়েদা খাতুনের নামে সংগ্রহ করা মনোনয়নপত্রও জাহাঙ্গীর জমা দেন।

মনোনয়নপত্র জমা শেষে জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, ‘আমি মেয়র হিসেবে তিন বছরে মহানগরের ব্যাপক উন্নয়ন করেছি, যা এ পর্যন্ত কেউ করতে পারেনি। দলীয় মনোনয়ন না পেলেও মহানগরের জনগণের আমার প্রতি বিপুল সমর্থন রয়েছে। তাদের ভালোবাসা ও আগ্রহের কারণে আমি এ নির্বাচনে অংশ নিচ্ছি। আশা করি গত নির্বাচনের মতো এবারও জনগণ বিপুল ভোটে আমাকে বিজয়ী করবেন।’

এর আগে দুপুর ১২টায় আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লাহ খান এবং বেলা ১১টার দিকে বিএনপি ঘরানার স্বতন্ত্র প্রার্থী সরকার শাহনুর ইসলাম ও দুপুর ১টার দিকে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী গাজী আতাউর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন হবে। আজ মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন ২০২৩-এর ফোকাল পয়েন্টের দায়িত্বপ্রাপ্ত ভেদরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. মঞ্জুর হোসেন খান জানান, মনোনয়নপত্র সংগ্রহ ও জমা প্রদানের শেষ দিন আজ। বৃহস্পতিবার দুপুর দেড়টা পর্যন্ত ৯ মেয়রপ্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।