নির্বাচনে বিএনপির হাঁসিমুখে অংশগ্রহণ করা উচিত: তোফায়েল

বিএনপি যখন দাবি করে তারা অনেক জনপ্রিয়, আওয়ামী লীগের আসন কম, তাহলে তাদের হাঁসিমুখে নির্বাচনে আসা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, নির্বাচন কমিশন একটি অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও সকলের গ্রহণযোগ্য নির্বাচন আয়োজন করবে। আমি আশা করি, বিএনপি সেই নির্বাচনে অংশগ্রহণ করবে।

শনিবার দুপুরে জেলার দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নে ‘খায়ের হাট ৩০ শয্যা হাসপাতাল’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তাফায়েল আহমেদ বলেন, আগামী নির্বাচন হবে ২০১৯ সালের ২৯ জানুয়ারির আগের ৯০ দিনের মধ্যে যে কোনো দিন। সে নির্বাচন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনে। বর্তমান সরকার নির্বাচন কমিশনকে সার্বিক সহোযোগিতা করবে।

তিনি বলেন, বাংলাদেশ সামনের দিকে এগিয়ে চলেছে। সামাজিক-অর্থনৈতিক সকল ক্ষেত্রে আমরা পাকিস্তানের চেয়ে এগিয়ে। আমাদের রিজার্ভ ৩৩ বিলিয়ন ডলার। এক্সপোর্ট ৩৮ বিলিয়ন ডলার।

তিনি আরো বলেন, সরকার স্বাস্থ্য সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করছে। গ্রামীণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সাড়ে ১৩ হাজার কমিউনিটি ক্লিনিক নির্মাণ করা হয়েছে। বিএনপি ২০০১ সালে ক্ষমতায় এসে সেই কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। আমরা আবার তা পুনরায় চালু করেছি। এখন দেশের মানুষকে বিনামূল্যে ৩০ রকম ওষুধ পাচ্ছে।

সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে সভায় এমপি আলী আযম মুকুল, বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. মাহবুবুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মো. সেলিমউদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ২৮ অক্টোবর    ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস পি