‘দেশ যখন ঘুমায় শেখ হাসিনা তখন ওমরের অনুসরণে মানুষের খোঁজ রাখেন’ :বেগম মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, সারাদেশ যখন ঘুমায়, বিশ্ব যখন ঘুমায় আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তখন হযরত ওমরের পথ অনুসরণ করে রাত জেগে থাকেন যেন সাধারণ মানুষ ভালো থাকে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীতে বিভিন্ন স্কুল-মাদরাসার মেধাবী শিক্ষার্থী ও সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণকালে তিনি এ কথা বলেন।

এ সময় মতিয়া চৌধুরী আরও বলেন, হযরত ওমরের সঙ্গে তুলনা দেই না তবে শেখ হাসিনা ওমরের পথ অনুসরণ করে দেশ পরিচালনা করছেন। আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে দেশ তখন এগিয়ে যায়। তিনি প্রধানমন্ত্রীর কথা উল্লেখ করে বলেন, আল্লাহ যেন শেখ হাসিনাকে তার কর্মের মাধ্যমে চিরজীবী করেন, অমরত্ব দান করেন।

এ সময় বিএনপি নেত্রী খালেদা জিয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাসূলের পথ অনুসরণ করেন বলেই খালেদা জিয়া সাজাপ্রাপ্ত আসামি হওয়া সত্বেও তার ছেলে পলাতক আসামি তারেক জিয়ার সঙ্গে স্কাইপে কথা বলতে পারেন। ইচ্ছে করলে শেখ হাসিনা প্রযুক্তির মাধ্যমে তা বন্ধ রাখতে পারেন।

এ সময় মতিয়া চৌধুরীর সঙ্গে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা খ্রীষ্টফার হিমেল রিছিল, ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সহকারী কশিনার (ভূমি) ঈফফাত জাহান তুলি, সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ি সার্কেল রায়হানা ইয়াসমিন, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এদিন তিনি নকলা ও নালিতাবাড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানের ২য় শ্রেণির টপ টুয়েন্টি ও টপ টেন এএসসি পরীক্ষার্থীর মাঝে এক হাজার করে টাকা, ৮ম শ্রেণির টপ টেন শিক্ষার্থীর মাঝে থ্রিপিস, ৯ম শ্রেণির টপ চতুর্থ শিক্ষার্থীর মাঝে শাড়ি ছাড়াও প্রতি ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে ২৫০টি করে শাড়ি, ১৫০টি করে ট্রাউজার ও ১৫০টি করে শার্ট বিতরণ করেন।