বিদেশিদের কাছে দৌড়-ঝাঁপ করে কোনো লাভ নেই বিএনপির: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিদেশিদের কাছে বিএনপির দৌড়-ঝাঁপ করে বা তাদের সাথে নিয়ে কোনো ধরণের ষড়যন্ত্র করে লাভ হবে না। বিএনপি কখনও জনগণের দল ছিলো না। এরা সবসময় বিদেশিদের উপর ভর করে ক্ষমতায় যাবার চেষ্টা করে। তাই ক্ষমতার বাইরে থাকলে তারা বিদেশিদের কাছে ধর্ণা দেয়। এটা নতুন নয়, তাই আওয়ামী লীগ এ নিয়ে বিচলিত নয়।

সংসদ সদস্য হানিফ বলেন, ‘বিএনপি ১১ বছর ধরে একই কথা বলে আসছে, সেটা হলো, এই সরকারের পতন সময়ের ব্যাপার। যে কথার কোনো ফল নেই, সেই কথার কোনো গুরুত্ব নেই।’

মাহবুব উল আলম হানিফ আরও বলেন, ‘মির্জা ফখরুল বলেছেন, তাঁরা নাকি এই বাংলাদেশ চান না​। এটাই ঠিক, রাজাকাররা তো বাংলাদেশই চায়নি। এটা নতুন করে আবারও প্রমাণিত হলো।’

১৮ মার্চ, শনিবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা অ্যাকাডেমিতে বেসরকারি মাধ্যমিক স্তরের শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

কুষ্টিয়া কলকাকলি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেবুননেছা সবুজের সভাপতিত্বে মতবিনিময় সভায় কুষ্টিয়া সদরের বেসরকারি মাধ্যমিক স্তরের কয়েকশ শিক্ষক অংশ নেন। এসময় তারা বেতন বোনাস বাড়ানোসহ বিভিন্ন দাবি তুলে ধরেন।