চট্টগ্রাম বিমানবন্দরে তথ্যমন্ত্রী ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন

চট্টগ্রাম বিমানবন্দরে তথ্যমন্ত্রী ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রামের আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ। তথ্যমন্ত্রীর চট্টগ্রাম আসার খবরে কোন পূর্ব আয়োজন ছাড়াই কয়েক শতাধিক নেতাকর্মী পৌঁছে যান চট্টগ্রাম বিমানবন্দরে। এসময় মন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান নেতাকর্মীরা।

গত শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছুলে সেখানে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তথ্যমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

এসময় ড. হাছান মাহমুদ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে যখনই যে দায়িত্ব দিয়েছেন তখনই সে দায়িত্ব আমি নিষ্ঠার সাথে পালন করেছি। এরআগেও দলের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলাম। এসব দায়িত্ব নিষ্টার সাথে পালন করার চেষ্ঠা করেছি। আবারো আমাকে যুগ্ন সাধারন সম্পাদকের দায়িত্ব দিয়েছেন নেত্রী। এখন আমার দায়িত্ব হচ্ছে নিজেকে উজাড় করে দলের জন্য কাজ করা। অর্পিত দায়িত্ব পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন তথ্যমন্ত্রী।

বিমান বন্দরে আওয়ামী লীগের সম্মেলনে নির্বাচিত এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদকে ফুলেল শুভেচ্ছা জানান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল কাশেম চিশতি, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, ধর্ম বিষয়ক সম্পাদক রাঙ্গুনিয়া পৌর সভার মেয়র শাহজাহান সিকদার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম তালুকদার, সদস্য ও সিডিএর বোর্ড মেম্বার মুহাম্মদ আলী শাহ, আকতার হোসেন খাঁন, হাটহাজারী উপজেলা চেয়ারম্যান রাশেদুল আলম, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, আওয়ামী লীগ নেতা মুজিবুল ইসলাম সরফিসহ চট্টগ্রাম মহানগর যুবলীগ, মহানগর স্বেচ্ছাসেবক লীগ, দক্ষিণ জেলা যুবলীগ, মহানগর ছাত্রলীগ ও রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এসময় তথ্যমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর তথ্যমন্ত্রী নির্বাচনী এলাকা রাঙ্গুনিয়ায় গেলে সেখানে উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা আওয়ামী লীগ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগসহ তৃণমূলের দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ শুভেচ্ছা জানান। গতকাল শনিবার সন্ধ্যায়ও চট্টগ্রাম সার্কিট হাউজে তথ্যমন্ত্রীকে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সংবাদ সূত্রঃ বাসস