লোড শেডিং সরকারের ডাকাতির ফসল মন্তব্য খন্দকার মোশাররফের

সারা দেশে ব্যাপক লোড শেডিংয়ে পরিপ্রেক্ষিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান লোড শেডিং সরকারের ডাকাতির ফসল।

আজ বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনাসভায় তিনি এই মন্তব্য করেন। তিনি বলেন, বিদ্যুৎখাতে ডাকাতি ও চুরি করার জন্য কুইক রেন্টাল পাওয়ার প্ল্যান্ট স্থাপনের স্থায়ী ব্যবস্থা করেছে সরকার। বিদ্যুতের বিষয়ে কেউ যাতে কিছু বলতে না পারে, আইনের আশ্রয় না নিতে পারে সেজন্য তারা পার্লামেন্টে ইনডেমনেটি আইন পাস করে বিদ্যুৎ সেক্টরে ডাকাতির সুযোগ করে দিয়েছে।

তিনি বলেন, বিদ্যুৎখাতে ডাকাতি ও চুরি করার জন্য কুইক রেন্টাল পাওয়ার প্ল্যান্ট স্থাপনের স্থায়ী ব্যবস্থা করেছে সরকার। বিদ্যুতের বিষয়ে কেউ যাতে কিছু বলতে না পারে, আইনের আশ্রয় না নিতে পারে সেজন্য তারা পার্লামেন্টে ইনডেমনেটি আইন পাস করে বিদ্যুৎ সেক্টরে ডাকাতির সুযোগ করে দিয়েছে।

খন্দকার মোশাররফ বলেন, সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে সামনে দুর্ভিক্ষ হবে, হারিকেন নিয়ে প্রস্তুত থাকতে বলা হলো জনগণকে। তাহলে এত টাকা খরচ করে, এত টাকা আপনারা বিদেশে পাঁচার করলেন। তাহলে আপনারা নিজেরা নিজেদের ব্যর্থ বলে আপনারা নিজেরা সাক্ষী দিচ্ছেন। জনগনের কথা হচ্ছে এনাফ ইজ এনাফ। আপনারা দয়া করে বিদায় হোন। আপনারা কিছুই পারবেন না। সবই যদি বিএনপির কারণে হয় তাহলে আপনারা কেন ক্ষমতায় আছেন। জনগণের দাবি এই সরকারের অনতিবিলম্বে বিদায়।