পরিবার পরিকল্পনা সেবায় শ্রেষ্ঠ পুরস্কার পেল আহ্ছানিয়া মিশন

মা ও শিশু স্বাস্থ্য সেবা এবং পরিবার পরিকল্পনা সেবা প্রদানে বিশেষ অবদান রাখায় জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছে ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য বিভাগ।

বৃহস্পতিবার (১১ জুলায়) সকাল সাড়ে ৮টায় রাজধানীর শাহবাগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন হলে বিশ্ব জনসংখ্যা দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য ও ওয়াশ সেক্টরের পরিচালক ইকবাল মাসুদের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউএনএফপিএ বাংলাদেশের অফিসার ইনচার্জ ড. বিভাবেন্দ্র সিং রাঘবংশী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চিকিৎসা শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আজিজুর রহমান। এতে স্বাগত বক্তব্য দেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক আ ন ম আল ফিরোজ।

একই দিন চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ পুরস্কার গ্রহণ করেন ঢাকা আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য সেক্টর কর্তৃক পরিচালিত আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্ট-দ্বিতীয় পর্যায়, কুমিল্লার প্রজেক্ট ম্যানেজার সুমন কুমার সাহা। আর কুমিল্লা জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও শ্রেষ্ঠ কর্মী/প্রতিষ্ঠানের সম্মাননা প্রদান অনুষ্ঠানে পুরস্কার গ্রহণ করেন প্রকল্পের এমআইএস অফিসার মো. তরিকুল ইসলাম।

Scroll to Top