টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে কর্মীসভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুইদিনের সফরে আগামী ২৪ ফেব্রুয়ারি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসবেন। তিনি নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় ২৫ ফেব্রুয়ারি জনসভা করবেন। উক্ত জনসভা সফল করতে টুঙ্গিপাড়ায় এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় বক্তব্য রাখেন- বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

এ সময় কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট টিটি উচ্চ বিদ্যালয়ের মাঠে ২৫ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর জনসভাকে সফল ও জনসমুদ্রে পরিণত করার জন্য আওয়ামী লীগ এবং সকল সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীকে শেখ হেলাল উদ্দিন এমপি নির্দেশনা দিয়েছেন।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসনের উন্নয়ন প্রতিনিধি শহীদ উল্লা খন্দকার, প্রধানমন্ত্রীর এপিএস গাজী হাফিজুর রহমান লিকু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি.এম শাহাবুদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আয়নাল হোসেনসহ গোপালগঞ্জ জেলা, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সূত্রঃ বাসস