নিখোঁজের ১১ দিন পর অবশেষে সোহেল তাজের ভাগ্নে উদ্ধার

অপহরণের শিকার সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে অবশেষে ময়মনসিংহের তারাকান্দা থেকে উদ্ধার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ আজ বৃহস্পতিবার সকালে বলেন, ভোর ৫টা ২৭ মিনিটে তারাকন্দা উপজেলার বটতলা এলাকার একটি রাইস মিলের কাছে কে বা কারা সৌরভকে রেখে যায়। সেখান থেকে তাঁকে উদ্ধার করে ডিবি পুলিশ।

এদিকে, ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে পাওয়া গেছে বলে ফেসবুক লাইভে জানিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এবং দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদের ছেলে তানজিম আহমেদ সোহেল তাজ।

বৃহস্পতিবার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে লাইভে এসে সোহেল তাজ এ তথ্য জানান।

এ সময় তিনি বলেন, সকাল ৫টা ২৭ মিনিটে আমার মামাতো বোন আমাকে ফোন করেন যে, কিছু মানুষ, কল আসে, একটি গাড়ি থেকে একটি ছেলেকে ফেলে দিয়ে যাওয়া হয়েছে। সে ছেলেটা খুব ছন্নছাড়া অবস্থায়। সেই মানুষগুলো তাকে সেইফ জোনে নিয়ে যায়।

এখন পুলিশি পাহারায় তাকে আমাদের কাছে ঢাকায় ফিরিয়ে আনা হচ্ছে বলেও লাইভে জানান সোহেল তাজ।

প্রসঙ্গত, সৌরভকে গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয় বলে দাবি করেন সোহেল তাজ। আর অপহরণের ১১ দিন পর ভাগ্নে ইফতেখার আলম সৌরভের সন্ধান পাওয়া গেলো।

উল্লেখ্য, ইফতেখার আলম সৌরভ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের মামাতো বোনের ছেলে।

লেটেস্টবিডিনিউজ/কেএস

Scroll to Top