সাবেক স্বামীকে বাড়িতে ডেকে এনে বিশেষ অঙ্গ কর্তন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাড়িতে ডেকে এনে সারোয়ার (৩৫) নামে এক যুবকের বিশেষ অঙ্গ কাটার অভিযোগে সাবেক স্ত্রীসহ দুজনকে পুলিশ গ্রেফতার করেছে। সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা আজ বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- সারোয়ারের সাবেক স্ত্রী মোসা. ফরিদা (২৭) ও পাইনাদী নতুন মহল্লা এলাকার বাসিন্দা আমেনা (৪৪)।

এর আগে তাদের মঙ্গলবার রাতে চাঁদপুর জেলার পৃথক স্থান থেকে গ্রেফতার করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী স্বামী দুবাই প্রবাসী ছিলেন। বিদেশ থাকাকালীন অবস্থায় ফরিদার সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড় ওঠে। পরে উভয়পক্ষের সম্মতিতে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের কিছু দিন যেতেই ভুক্তভোগী সারোয়ার বাংলাদেশে ফিরে জানতে পারেন তার স্ত্রীর আগেও আরেকটি বিয়ে হয়েছিল। সে পরিবারে দুটি সন্তান রয়েছে তাদের। এসব তথ্য জানার পর একপর্যায়ে সারোয়ার তার স্ত্রীকে তালাক দেন।

পরে গত ১৬ এপ্রিল রাত ১১টার দিকে আসামি ফরিদা সারোয়ারকে কথা আছে বলে মিজমিজি পাইনাদী নতুন মহল্লার শামসুদ্দিন স্কুলের পাশে আমেনার বাসায় ডেকে নিয়ে যান। বাসায় প্রবেশের পর পরই ফরিদা ইয়াসমিন তাকে লাচ্ছি ও কেকের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেন। একপর্যায়ে ঘুমন্ত অবস্থায় তার বিশেষ অঙ্গ কেটে ফেলা হয়। তার পর তারা দুজনে মিলে সারোয়ারকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে ভর্তি করে পালিয়ে যায়। পরে সারোয়ারের পরিবার খবর পাওয়ার পর ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মামলা করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় সারোয়ারের সাবেক স্ত্রীসহ দুজন আসামিকেই আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আজ দুপুরে তাদের আদালতে পাঠানো হবে।