উলঙ্গ অবস্থায় জঙ্গল থেকে কলেজ ছাত্রী উদ্ধার

ময়মনসিংহের ভালুকা উপজেলায় জঙ্গল থেকে গণধর্ষনের শিকার এক ছাত্রীকে অচেতন অবস্থায় জঙ্গল থেকে উলঙ্গ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। ধর্ষিতা রাজশাহীর একটি কলেজে অনার্স প্রথম বর্ষে অ্যাকাউন্টিং এ অধ্যয়নরত ছাত্রী। তিনি গাজীপুরের মাঝখোলা এলাকায় একটি মেসে ভাড়া থেকে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করেন। শনিবার (১৪ অক্টোবর) ভালুকার উথুরা জঙ্গল থেকে তরুণীকে উদ্ধার করা হয়। ধর্ষিত তরুণীর সঙ্গে কাগজপত্র, দুটি সিমকার্ড ও একটি মেমোরি কার্ড পাওয়া গেছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য শহীদুল ইসলাম জানান, সকালে ভালুকার নারাঙ্গী গ্রামের জঙ্গলে উলঙ্গ অবস্থায় তরুণীকে দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশকে জানালে মেয়েটিকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ সাইফুল্লাহ জানান, নেশাজাতীয় কিছু খাইয়ে একাধিক ব্যক্তি মেয়েটিকে ধর্ষণ করেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, অচেতন অবস্থায় পুলিশ প্রথমে তরুণীকে ভালুকা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মেয়েটি সুস্থ হলে এ ব্যাপারে বিস্তারিত জানানো যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, ১৫ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল