মাত্র ১৪৬ দিনে কোরআন মুখস্থ করেছে শিশু আলিফ

মাত্র চার মাস ২৫ দিনে কোরআন মুখস্থ করে ফেনীতে তাক লাগিয়ে দিয়েছে আবদুল্লাহ বিন আবছার (আলিফ) নামে নয় বছর বয়সী এক শিক্ষার্থী। ফেনীর দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের মোমারিজপুর দারুল কুরআন ওয়াসসুন্নাহ কাসিমুল উলূম মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষার্থী আলিফ।

ফেনীর দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের মোমারিজপুর গ্রামের মো. নুরুল আবছার সোহাগের ছেলে আলিফ। তার বাবা মো. নুরুল আবছার সোহাগ বলেন, আমি আমার ছেলের জন্য সবার কাছে দোয়া চাই।

মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষক হাফেজ মোহাম্মদ আলী সানী বলেন, আবদুল্লাহ বিন আবছার (আলিফ) এর এমন সফলতায় আমরা আনন্দিত। আমরা মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি।

দারুল কুরআন ওয়াসসুন্নাহ কাসিমুল উলূম মাদ্রাসার মুহতামিম মাওলানা মো. ইব্রাহীম সরদার বলেন, আল্লাহ তায়ালার অশেষ মেহেরবানিতে আমাদের মাদ্রাসার শিক্ষার্থী আবদুল্লাহ বিন আবছার (আলিফ) মাত্র ১৪৬ দিনে পবিত্র কুরআন হিফজ সম্পন্ন করতে সক্ষম হয়েছে। এটি ছিল এক বিশাল অর্জন। এজন্য আমি তার শিক্ষকদের ও অভিভাবকদের প্রতি আন্তরিক অভিনন্দন জানাই।

তিনি বলেন, বিভিন্ন সময় হেফজ বিভাগের শিক্ষার্থীরা ভালো ফলাফল করছে। মাদ্রাসা ও শিক্ষার্থীদের সফলতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন তিনি।