বাসর রাতে স্ত্রীকে দেখে হতবাক যুবক! একী আজব কাণ্ড!

বিয়ে নিয়ে একজন মানুষ সবচেয়ে বেশি স্বপ্ন দেখে। মানুষ চায় তার বিয়েটা আনন্দময় হোক, স্মরণীয় হোক। আর তাই যুবক বয়সে পৌছানোর পরেই সবাই বিয়ের জন্য প্রস্তুত হতে থাকে, আর স্বপ্ন দেখতে থাকে। এমনি এক স্বপ্ন পূরণের জন্য ভারতের উত্তরপ্রদেশের এক যুবক বিয়ে করেন। বাসর রাতে স্ত্রীকে দেখে সেই যুবক হতবাক! একী আজব কাণ্ড!

ভারতের উত্তরপ্রদেশে এক আজব ঘটনায় এটাহ জেলার জৌথরা এলাকায় চাঞ্চল্য ফেলে দেয়। ঘটনার সূত্রপাত বিয়ের বাসর রাতে। যুবকের অভিযোগ, বিয়ের রাতে তিনি স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়ে এক প্রতারণার ঘটনার মুখে পড়েন। সেই রাতেই তিনি জানতে পারেন যাঁকে বিয়ে করেছেন তিনি তৃতীয় লিঙ্গের মানুষ। তিনি যুবকের সঙ্গে শারীরিক সম্পর্কে স্বস্তি বোধ করছেন না বলেও জানান। যুবক বুঝতে পারেন তিনি বড় প্রতারণার শিকার হয়েছেন।

জৌথরা থানার কসবা নিবাসী যুবক পুলিশি রিপোর্টে অভিযোগ তোলেন, তাঁর শ্বশুরবাড়ি তাঁর সঙ্গে প্রতারণা করেছেন।

উল্লেখ্য, এটাহ জেলার ওই যুবকের শ্বশুরবাড়ি দিল্লি। ওই যুবকের পরিবার বলছে, আর চার পাঁচটা বিয়ের মতোই তাঁদের বাড়ির ছেলেও বিয়ের রাতে ছিলেন বেশ খোশ মেজাজে। বিয়ে করে আনা স্ত্রীকে নিয়ে তিনি ছিলেন খুশি। এরপর বাড়িতে নববধূ পা রাখতেই শুরু হয় একের পর এক ঝড়! ওই যুবক বাড়িতে নববধূকে আনার পর শুরু হয় নানানপরম্পরা মেনে কাজ। বহু ধরনের রীতি রেওয়াজ মেনে চলে বিয়ের বিভিন্ন পর্ব। চলে রিসেপশন। এরপর বিয়ের বাসর রাতে ওই যুবকের সামনে আসল ঘটনা উঠে আসে বলে পুলিশি রিপোর্টে দাবি যুবকের। যুবকের অভিযোগ, বিয়ের ৫ দিনের মাথাতেই তাঁর স্ত্রীকে নিয়ে তাঁর শ্বশুরবাড়ির লোকজন ফিরে যান। সঙ্গে চলে যায় বিয়ের গয়নাও।

যুবকের আরও দাবি, বিয়ের ৫ দিনের মাথাতেই তার স্ত্রীকে নিয়ে তার শ্বশুরবাড়ির লোকজন ফিরে যান। সঙ্গে চলে যায় বিয়ের গয়নাও। যুবকের দাবি, তার শ্বশুর, শাশুড়ি, শ্যালিকা সকলে এসে তার স্ত্রীকে নিয়ে যান। গয়না নিয়ে যান। আর বিয়ের গয়না চাইতে গেলে শ্বশুরবাড়ির তরফে তাকে মারধর করা হয় বলেও অভিযোগ যুবকের। এমনকি প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলেও জানান তিনি। পুলিশ জানিয়েছে গোটা ঘটনার তদন্ত করা হচ্ছে।