নাটোরে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার

নাটোরের সিংড়ায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৮ সেপ্টেম্বর) দিনব্যাপী অভিযান চালিয়ে উপজেলার চৌগ্রাম ও ডাহিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, চৌগ্রাম ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য নাজমুল আলী মন্ডল (৩৮), একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গোপাল চন্দ্র সরকার (২২), রাকিব আলী (২২), আব্দুল মমিন (২২), ডাহিয়া গ্রামের শহিদুল ইসলাম (৪২) ও ভুক্তভোগী গৃহবধূর স্বামী বুদ্দু মোল্লা (৩৮)।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকবর আলী জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টায় ২৮ বছর বয়সী গৃহবধূকে তার স্বামী বুদ্দু মোল্লা ও প্রতিবেশী শহিদুল ইসলামের সহযোগিতায় এবং গ্রাম পুলিশ গোপাল চন্দ্র সরকার ও অপর যুবক রুহুলের পাহারায় ধর্ষণ করে রাকিব আলী নামে এক যুবক। পরে সেখান থেকে ওই গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের পাশে মাহিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে রাতভর গণধর্ষণ করে যুবদল নেতা নাজমুল আলী মন্ডল ও তার আপন ছোট ভাই সাদ্দাম মন্ডল এবং আব্দুল মমিন।

পরবর্তীতে এই ঘটনায় আটজনের বিরুদ্ধে মামলা দায়ের হলে পুলিশ অভিযান চালিয়ে ভুক্তভোগী গৃহবধূর স্বামীসহ ৬ জনকে গ্রেফতার করে। এই ঘটনায় আরও দুইজন পলাতক রয়েছে। তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Scroll to Top