ডেমরায় ডাকাতিতে বাধা দেয়ায় দুর্বৃত্তদের ছোড়া বিস্ফোরকে আহত ৫

রাজধানীর ডেমরায় একটি স্বর্ণের দোকানে ডাকাতিতে বাধা দিতে গেলে দুর্বৃত্তদের ছোড়া বিস্ফোরক বিস্ফোরণে দোকান মালিক ৫ জন আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আহতদের সবার শরীরে বিভিন্ন জায়গায় যখম রয়েছে। তাদেরকে জরুরি বিভাগে ভর্তি রাখা হয়েছে। ঘটনাটি ডেমরা থানা পুলিশ তদন্ত করছে।

আহতরা হলেন, দোকানটির মালিক মনির হোসেন (৪২), পাশের দোকানের কর্মচারী শিহাব (৩০), আনোয়ার হোসেন (২৭), শিক্ষার্থী বাপ্পি (১৮) ও সবজি বিক্রেতা কাইয়ুম (৩০)।

জানা গেছে, রোববার (১৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কোনাপাড়া মমিনবাগ চৌরাস্তায় জনি সুপার মাকেটের ফারদিন জুয়েলারি দোকানে এ ডাকাতির ঘটনা ঘটে।

তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা মো. ওহাব নামে এক ব্যক্তি জানান, জুয়েলারি দোকানটির ওই মার্কেটে তার নিজস্ব ফ্ল্যাট। রাতে জুয়েলারি দোকানের কিছুটা দূরে আড্ডা দিচ্ছিলেন তিনি। রাত সাড়ে ১০টার দিকে কয়েকটি মোটরসাইকেলে যোগে ৪ থেকে ৫ জন এসে এলাকায় প্রথমে আতঙ্ক সৃষ্টি করে। এরপর মনিরের দোকানে গিয়ে বিস্ফোরণ ঘটায় এবং গুলি করেন তারা। আতঙ্কিত হয়ে সবাই ছোটাছুটি শুরু করেন। কয়েক মিনিটের মধ্যেই দুষ্কৃতিকারীরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান।

তিনি জানান, পরবর্তীতে দোকানে গিয়ে দেখা যায় দোকান মালিক মনিরসহ আশপাশের দোকানদার, সবজি বিক্রেতাসহ ৫ জন আহত হয়ে পড়ে আছেন। তখন তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দোকানটি থেকে বিপুল পরিমাণ স্বর্ণালংকার ডাকাতি করে নিয়ে গেছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী দোকানদার।

Scroll to Top