sm monir

শেখ হাসিনাসহ বাংলাদেশকে উড়িয়ে দেয়ার হুমকি, পল্টন থানায় জিডি

ক্রমাগতভাবে প্রাণনাশের হুমকি পাওয়ার অভিযোগ এনে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীর। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশকে উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে বলেও উল্লেখ করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) সহকারী অ্যাটর্নি জেনারেল শাহীন মীরধা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রাজধানীর পল্টন মডেল থানায় গত বৃহস্পতিবার (১১ জুলাই) এস এম মুনীর জিডিটি করেন।

জিডিতে এস এম মুনীর লিখেছেন, ‘গত বুধবার (১০ জুলাই) দিবাগত রাত ১০টা ৫১ মিনিটে কাকরাইলে নিজ বাসায় অবস্থানকালে এক ব্যক্তি মোবাইলে নিজেকে পাকিস্তান ও আফগানিস্থান আর্মির হেড পরিচয় দেন। ওই ব্যক্তি বলেন, রাজবাড়ীতে হত্যা মামলার সঠিক পরিচালনা না করলে এবং শেখ হাসিনা বাংলাদেশকে ভারতের কাছে বিক্রি করে দিলে আমার কাছে এমন যন্ত্র আছে, যা দিয়ে শেখ হাসিনাসহ বাংলাদেশকে উড়িয়ে দেবো। এ ছাড়া আমাকেও জীবননাশের নানা হুমকি দেয়া হয়।

‘বিষয়টি আমি তাৎক্ষণিক ৯৯৯ নম্বরে কল দিয়ে পল্টন মডেল থানা পুলিশকে লাইনটির সংযোগ লাগিয়ে দিতে বললে এসআই মো. ইব্রাহিমকে ঘটনাটি অবহিত করি। পরবর্তীকালে বৃহস্পতিবার সকাল ১০টা ৫৮ মিনিটে ওই ব্যক্তি একই মোবাইল নম্বর থেকে পুনরায় কল দিয়ে আমাকে বলেন, পুলিশকে জানানোর কারণে আপনার বড় ধরনের খেসারত দিতে হবে। পূর্ণাঙ্গ বিষয়টি ইতোমধ্যে আপনাকেও মোবাইল ফোনে অবহিত করা হয়েছে। আমি সারাদিন গুরুত্বপূর্ণ সরকারি কাজে ব্যস্ত থাকায় লিখিতভাবে জানাতে বিলম্ব হলো। উপর্যুক্ত ঘটনাটি আপনার থানায় সাধারণ ডায়রিভুক্তকরত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।’

Scroll to Top