৭ কেজি গাঁজাসহ বাকৃবিতে নারী আটক

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) প্রায় সাত কেজি গাঁজাসহ এক নারীকে আটক করা হয়েছে। রোববার (৩০ জুন) সন্ধ্যা ৬টায় বিশ্ববিদ্যালয়ের ব্রহ্মপুত্র নদের পাড় থেকে তাকে আটক করা হয়। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ওই নারীর নাম শিউলি। বাসা কুমিল্লার নাঙ্গলকোর্ট এলাকায়।

বাকৃবির জোন-১ এর দায়িত্বপ্রাপ্ত উপ-প্রধান নিরাপত্তা কর্মকর্তা মো. মোশারফ হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখা এবং প্রক্টর অফিসের তৎপড়তায় সন্ধ্যা ৬টায় নদের পাড় থেকে স্যুটকেসসহ একজন নারীকে আটক করা হয়। অভিযানের নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের কর্মরত এসআই আজিজুর রহমান। পরে কোতোয়ালি থানা থেকে পুলিশ আসলে স্যুটকেস খুললে ৪টি বড় গাঁজার প্যাকেট পাওয়া যায়। ৪টি প্যাকেটে আনুমানিক ৬-৭ কেজি গাঁজা ছিল বলে জানান নিরাপত্তা কর্মকর্তা। পরে ওই নারীকে পুলিশের হাতে সৌপর্দ করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম বলেন, নিয়মিত টহলের অংশ হিসেবে আমরা বিশ্ববিদ্যালয় বিভিন্ন জায়গা পরিদর্শন করি। এ পরিদর্শনে কারো গতিবিধি সন্দেজনক মনে হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়, প্রয়োজনে তাদের সার্চও করা হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের নিয়মিত টহল। বিশ্ববিদ্যালয়ে মাদকমুক্ত করতে আমরা নিয়মিত কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের সকলের সহযোগিতায় নিরাপদ ক্যাম্পাস গড়া সম্ভব।

Scroll to Top