নৌকা মার্কায় এমপি-মন্ত্রী হয়েছি বলেই ট্যাক্স ফ্রি গাড়িতে চড়ছি: পলক

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আওয়ামী লীগ ১৫ বছর ক্ষমতায়, অনেকে চেয়ারম্যান, এমপি- মন্ত্রী হয়েছেন। আমাদের জীবনে যাদের গাড়ি ছিল না, চৌদ্দগোষ্ঠীর কেউ জীবনে নিজেদের গাড়ি চালাননি, আজকে শেখ হাসিনার কল্যাণে, আওয়ামী লীগ সরকার গঠন করেছে বলে, আমরা নৌকা মার্কা নিয়ে এমপি-মন্ত্রী হয়েছি বলেই ট্যাক্স ফ্রি গাড়িতে চড়তে পারছি। সেই গাড়ি, বাড়ি, অফিস এই সব কিছুর ওপরে আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের হক রয়েছে, অধিকার রয়েছে।

শুক্রবার (২৮ জুন) বিকেলে নাটোরের সিংড়া গোডাউন মাঠ চত্বরে সিংড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

পলক বলেন, আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনা বাংলাদেশকে অনেক কিছু দিয়েছেন। প্রধানমন্ত্রী জীবনের পরোয়া করেননি। তার ওপর ২১ বার হামলা হয়েছে। বঙ্গবন্ধু যে নীতি ও আদর্শ রেখে গিয়েছেন, সেটা আমাদের আওয়ামী লীগ কর্মীদের চলার পথে পাথেয়।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ এবং আওয়ামী লীগের ইতিহাস একই সূত্রে গাঁথা। ১৭৫৭ সালের ২৩ জুন পলাশীর প্রান্তরে যে স্বাধীনতার সূর্য অস্তমিত হয়েছিল, ১৯৪৯ সালের ২৩ জুন আওয়ামী লীগ প্রতিষ্ঠার মাধ্যমে এদেশে স্বাধীনতার সূর্য উদিত হয়। আওয়ামী লীগকে তিল তিল করে সংগঠিত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। নেতার মৃত্যু আছে, আদর্শের মৃত্যু নেই। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এবং আত্মত্যাগের দৃষ্টান্তকে অনুসরণ করে আমরা দলকে সংগঠিত করতে চাই, দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, বাংলাদেশ এবং বঙ্গবন্ধু এক এবং অভিন্ন। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। আলোর দিশারী হিসেবে শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাবে উন্নয়ন ও সমৃদ্ধির কাঙ্ক্ষিত গন্তব্যে।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, নাটোর-নওগাঁ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম রমজান প্রমুখ।

Scroll to Top