রাজবাড়ীতে ইউপি চেয়ারম্যানসহ চারজনকে কোপাল দুর্বৃত্তরা

পূর্ব শত্রুতার জেরে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার শেখ ও তার পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার (১৮ জুন) রাত সাড়ে ১১টার দিকে দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজার সংলগ্ন চেয়ারম্যানের বাড়ির সামনে ওই হামলার ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখের ভাই জাকির শেখ জানান, ঈদুল আজহা উপলক্ষে দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজারে বসানো অস্থায়ী পশুর হাট নিয়ে স্থানীয় আকবর খানের সঙ্গে দেলোয়ার শেখের দ্বন্দ্ব তৈরি হয়ে। এ দ্বন্দ্বের জেরে মঙ্গলবার রাত ১০টার দিকে চেয়ারম্যানকে ফোন করে গালিগালাজ করার পাশাপাশি হুমকি দেন আকবর খান। পরে রাত সাড়ে ১১টার দিকে আকবর খানের নেতৃত্বে ২৫ থেকে ৩০ জনের একদল সন্ত্রাসী চেয়ারম্যান দেলোয়ার শেখের বাড়িতে এসে হামলা চালায়। এ সময় দেলোয়ার শেখ, তার ছেলে রুহান শেখ, ভাই হাসান শেখ ও বোন রোজিনাকে কুপিয়ে জখম করা হয়।

তিনি আরও জানান, গুরুতর আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হয়। এরপর সেখান থেকে তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ফরিদপুর হাসপাতালে নেয়ার পর সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে আহতরা ঢামেকে চিকিৎসাধীন।

এ ঘটনায় আকবর খানসহ হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হবে বলে জানান জাকির শেখ। রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Scroll to Top