ডিবি পুলিশকে মারধর মামলায় জামিন পেলেন ছাত্রলীগ নেতা তমাল-রনি

ফরিদপুরের বোয়ালমারীতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যকে মারধরের মামলায় গ্রেফতার উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মুর্তজা আলী তমাল (৩১) ও সহসভাপতি আরিফুল ইসলাম রনিকে (৩০) জামিন দিয়েছেন আদালত।

বুধবার (১৯ জুন) দুপুরে ফরিদপুরের ৮ নম্বর আমলি আদালতের (বোয়ালমারী আদালত) বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গৌরসুন্দর বিশ্বাস শুনানি শেষে তাদের জামিনের আবেদন মঞ্জুর করেন।

মামলার আসামিপক্ষের আইনজীবী জাহিদ ব্যাপারী জানান, দুপুরে ৮ নম্বর আমলি আদালতে দুই ছাত্রলীগ নেতার জামিনের শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে আদালত তাদের জামিন মঞ্জুর করেন। মামলার পরবর্তী শুনানির তারিখ ধার্য করা হয়েছে আগামী ৮ জুলাই।

গত ৯ জুন সন্ধ্যায় বোয়ালমারী বাজারের স্টেশন রোডে নাট মন্দিরের সামনে মোটরসাইকেলের হর্ন বাজানোকে কেন্দ্র করে ডিবি পুলিশের এক কনস্টেবলের সঙ্গে উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মুর্তজা আলীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছাত্রলীগ নেতা ও ডিবি পুলিশের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে কনস্টেবল মির্জা গোলাম গাউস আহত হন।

এ ঘটনায় গোয়েন্দা পুলিশের (ডিবি) এস আই মো. হান্নান বাদী হয়ে ছাত্রলীগের ওই দুই নেতার নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জনকে আসামি করে বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় সরকারি কাজে বাধা এবং হামলা চালিয়ে গুরুতর জখম করার অভিযোগ করা হয়। ঘটনার রাতেই ছাত্রলীগের ওই দুই নেতাকে গ্রেফতার করে পুলিশ। বুধবার তাদের জামিন দেন আদালত।

Scroll to Top