আজ নিজ এলাকায় জনতার মুখোমুখি হবেন মাশরাফি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মর্তুজা তার নির্বাচনী এলাকায় জনতার মুখোমুখি হাজির হচ্ছেন। আজ বুধবার (২১ ডিসেম্বর) বিকেল ৩টায় ‘জনতার মুখোমুখি, জনতার সেবক’ স্লোগান নিয়ে ব্যতিক্রমী এ আয়োজন শুরু হবে সদরের হবখালী ইউনিয়ন থেকে। এরপর তিনি নির্বাচনী আসনের ২০টি ইউনিয়নে পর্যায়ক্রমে মুখোমুখি হবেন জনতার।

বিষয়টি নিশ্চিত করেছেন মাশরাফী বিন মর্তুজার ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ। তিনি বলেন, মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে তিনি তিন দিনের সফরে নড়াইলে আসবেন। এ সময় তিনি ইউনিয়নবাসীর আয়োজনে মুক্ত আলোচনায় অংশ নেবেন।

সেখানে যেকোনো রাজনৈতিক দলের নেতা, শিক্ষক, স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এমপির কাছে তাদের এলাকা সম্পর্কিত যেকোনো প্রশ্ন করতে পারবেন।

দীর্ঘ ৪ বছরে সংসদ সদস্যের কার্যক্রম, সফলতা-ব্যর্থতা, এলাকায় জনগণের জন্য কতটুকু করতে পেরেছেন বা পারেননি, সাধারণ মানুষের চাওয়া-পাওয়া এসব বিষয়ে জনগণ তাকে প্রশ্ন করবেন এবং তিনি উত্তর দেবেন।

আজ প্রথম দিন বুধবার (২১ ডিসেম্বর) বিকেল ৩টায় হবখালী ইউনিয়নের হাড়িগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজন শুরু হবে। আগামীকাল বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) লোহাগড়া উপজেলার কোটাখোল ইউনিয়নের বড়দিয়া, মঙ্গলপুর, চাপুলিয়া ওয়ার্ডগুলো ঘুরে বিকেল ৩টায় কোটাখোল মাদরাসা প্রাঙ্গণে মুক্ত আলোচনায় অংশ নেবেন। সর্বশেষ শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেল ৩ টায় কাশিপুর ইউনিয়নের কাশিপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আলোচনায় অংশ নেবেন। ধারাবাহিকভাবে নড়াইল-২ আসনের অন্যসব ইউনিয়নের জনগণের মুখোমুখি হবেন তিনি।