চুয়াডাঙ্গায় মাদকদ্রব্যসহ গ্রেফতার ৯

চুয়াডাঙ্গার দামুড়হদা উপজেলার পৃথক পৃথক সীমান্ত থেকে মাদকদ্রব্যসহ ৯ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি-৬)। বুধবার সকালে সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- দামুড়হুদা উপজেলার পীরকুল্লাপুরের আজিজুলের ছেলে মাহাবুল(৩২), ঠাকুরপুরের মানিক মন্ডলের ছেলে মহসিন (২৫), মুন্সিপুরের আয়ুব আলীর ছেলে ঝন্টু মিয়া (৩০), জালিম উদ্দিনের ছেলে আতিয়ার রহমান(২৮), জয়নগর গ্রামের আব্দুল করিমের ছেলে হেলাল (৩০) ও দিলু মন্ডলের ছেলে মাহাবুল (২৮), আকন্দবাড়ীয়ার বজলুল ইসলামের ছেলে টিপু সুলতান(৩০), হুদাপাড়ার দয়াল ফকিরের ছেলে রমজান আলী (২৫) ও রহমানের ছেলে রশিদ (২৮)।

বিজিবি সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন সীমান্ত থেকে চোরাচালানিরা মাদকের বিভিন্ন চালান নিয়ে বাংলাদেশে আসছে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে উপজেলার ঠাকুরপুর সীমান্ত, হুদাপাড়া সীমান্ত, মুন্সিপুর সীমান্ত, নিমতলা সীমান্ত ও দর্শনা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে নয়জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ জানান, বিজিবির আটক আসামি ও উদ্ধার মাদকদ্রব্য থানায় নেয়া হয়েছে। এ ব্যপারে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ১৮ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল